রাজনীতি ছাড়লেন তনুশ্রী

একুশে বিধানসভা নির্বাচনে গেরুয়ায় মােহভঙ্গ ঘটেছে অনেকেরই।হেভিওয়েট নেতারাও ফিরেছেন পুরাতন দলে। তবে টলিউড নায়িকা দলত্যাগ করে অন্য কোন দলে যাচ্ছেন না।

Written by SNS Kolkata | July 9, 2021 5:24 pm

বিজেপি প্রার্থী তনুশ্রী চক্রবর্তী (Photo:Facebook@tonushreechakrabortyofficial)

একুশে বিধানসভা নির্বাচনে গেরুয়ায় মােহভঙ্গ ঘটেছে অনেকেরই। মুকুল রায়ের মত হেভিওয়েট নেতারাও ফিরেছেন পুরাতন দলে। তবে টলিউড নায়িকা দলত্যাগ করে অন্য কোন দলে যাচ্ছেন না। শুধুমাত্র রাজনৈতিক মঞ্চ ছাড়ছেন তিনি।

ওয়াকিবহাল মহলের ধারণা, বিজেপির কোন ভবিষ্যত নেই বাংলায়। তাই যে নায়িকা গত ৮ মার্চ দিলীপ ঘােষ , শুভেন্দু অধিকারী, মুকুল রায়দের উপস্থিতিতে যােগদান পর্বে বলেছিলেন-নুতন জন্ম হলাে আমার। সেই টলিউড নায়িকা

তনুশ্রী চক্রবর্তী বৃহস্পতিবার সংবাদমাধ্যমকে জানালেন-আমি রাজনীতি থেকে সরছি, গত চারমাসে অনেক কিছু শিখেছি। রাজনৈতিক মহলে অভিমত। পরাজয়ের জন্যই রাজনৈতিক সঙ্গ ত্যাগ।

তাছাড়া আগামী দিনে টলিপাড়ায় অভিনয়ে যাতে কোন প্রতিবন্ধকতা না আসে, সেজন্যও হয়তাে তড়িঘড়ি বিজেপি ছাড়লেন এই অভিনেত্রী। গত বিধানসভা নির্বাচনে হাওড়ার শ্যামপুরে বিজেপির হয়ে নির্বাচনী লড়াইয়ে ছিলেন।

তবে তৃণমূলের কালীপদ মন্ডলের কাছে তিনি হেরে যান। একাধারে পরাজয়ের গ্লানি অপরদিকে বাংলায় বিজেপির কোন ভবিষ্যত না থাকা সর্বপরি টলিউঠে সিনেমাতে আগেকার জায়গায় পৌঁছানাে লক্ষ্য নিয়েই হয়তাে

রাজনীতির ময়দান থেকে সরে দাঁড়ালেন নায়িকা তনুশ্রী চক্রবর্তী। ফেসবুক-ইনস্টাগ্রামে নিউ লুকে ছবিও পােস্ট করেছেন এই নায়িকা।