মহম্মদ আলি পার্কে ট্যাঙ্কার উল্টে অগ্নিকান্ড, মৃত্যু চালকের

Written by SNS February 28, 2024 4:47 pm

কলকাতা, ২৮ ফেব্রুয়ারি:  আজ, বুধবার কাক ভোরে শহরের বুকে ঘটে গেল ভয়াবহ দুর্ঘটনা। জ্বালানি তেল বোঝাই একটি ট্যাঙ্কারে লেগে গেল আগুন। জানা গিয়েছে, প্রথমে ট্যাঙ্কারটির চাকা ফেটে নিয়ন্ত্রণ হারায়। এরপর তেল বোঝাই ট্যাঙ্কারটি উল্টে যেতেই সেটিতে আগুন লেগে যায়। দাউদাউ করে জ্বলে ওঠে ট্যাঙ্কারটি। ট্যাঙ্কারের চালক ড্রাইভার কেবিন থেকে বেরনোর সুযোগ পাননি। ফলে কেবিনের ভিতরেই আগুনে দগ্ধ হয়ে মৃত্যু হয় তাঁর।

আজ ভোর ৫টা নাগাদ মহম্মদ আলি পার্কের কাছে সেন্ট্রাল অ্যাভিনিউয়ের উপর ঘটেছে এই ঘটনা। মুহূর্তে ভয়াবহ আকার ধারণ করে আগুন। আতঙ্কিত হয়ে পড়েন স্থানীয় বাসিন্দারা। রাস্তা সংলগ্ন একটি বাড়িতেও আগুন ছড়িয়ে পড়ে।

যদিও ঘটনাক্রমে ওই বাড়িতে তখন কেউ ছিলেন না। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে দমকলের ১০টি ইঞ্জিন। বেশ কিছুক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। রাস্তা সংলগ্ন বাড়ির একাংশ আগুনে ভস্মীভূত হয়ে যায়। এই ঘটনার জেরে সেন্ট্রাল অ্যাভেনিউতে যান চলাচল নিয়ন্ত্রণ করা হয়। যদিও ওই সময় রাস্তায় গাড়ির সংখ্যা কম ছিল। তা না হলে আরও বড় দুর্ঘটনা ঘটতে পারতো। কিভাবে এই ঘটনা ঘটল তার তদন্ত শুরু করেছে পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে, ওই ট্যাঙ্কারের কেবিনে আর কেউ ছিলেন কিনা।