শাহ’র সভাতেই বাবাকে যেতে বলবেন শুভেন্দু 

আগামী ২৪ মার্চ কাঁথিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি ও ২১ মার্চ এগ্রায় জনসভা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর। দুই সভাতেই উপস্থিত থাকতে পারেন কাঁথির তৃণমূল সাংসদ শিশির অধিকারী।

Written by SNS Kolkata | March 18, 2021 3:36 pm

শুভেন্দু অধিকারী (File Photo: IANS)

আগামী ২৪ মার্চ কাঁথিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি ও ২১ মার্চ এগ্রায় জনসভা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর। দুই সভাতেই উপস্থিত থাকতে পারেন কাঁথির তৃণমূল সাংসদ শিশির অধিকারী। বুধবার চণ্ডীপুরে বিজেপির সমাবেশ থেকেই এমন ঘােষণা করে দিলেন শিশির পুত্র শুভেন্দু অধিকারী। জানালেন, মােদির সভায় শিশির তাে থাকবেনই। তার আগেই এগরায় অমিতের সভাতেই বাবাকে যেতে বলবেন তিনি। 

শিশির বাবু বলেন, তিনি ‘শান্তিকুঞ্জ’-এর গৃহকর্তা হলেও এখন সব সিদ্ধান্ত নেন তাঁর মেজপুত্রই। সেই মেজপুত্রই বুধবার জানিয়ে দিলেন বাবার পরবর্তী পদক্ষেপের কথা। বুধবার পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুরে বিজেপি-র জনসভায় তৃণমূলের নিন্দা করতে গিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় তাঁর বাবার সম্পর্কে খারাপ মন্তব্য করেছিল বলে অভিযােগ করেন শুভেন্দু। 

গত ৬ ফেব্রুয়ারি কাঁথিতে তৃণমূলের সমাবেশে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, ‘আরে! তাের বাপকে গিয়ে বল! তাের বাড়ির পাঁচ কিলােমিটারে মধ্যে দাঁড়িয়ে আছি! যা করার কর! আয়! হিম্মত আছে?’ 

বুধবার সেই বক্তব্যের উল্লেখ করে শুভেন্দু মানুষের উদ্দেশে বলেন, ‘শিশির অধিকারীকে আপনারা চেনেন। শিশিরবাবু থাকবেন মােদীজির সভায়। অপেক্ষা করুন। আমি তাে বলব, আরও আগে অমিত’জির সভায় চলে যেতে। ২১ তারিখ এগরায় ওই সভা আছে।’ 

এদিন শুভেন্দুর এই মন্তব্যের আগে আগেই শিশিরও মুখ খােলেন। সকালে কোভিড টিকা নিতে বাড়ি থেকে বেরিয়েছিলেন ‘শান্তিকুঞ্জ’-এর কর্তা। তখনই সংবাদমাধ্যম প্রশ্ন করে, তিনি কি এখনও তৃণমূলে আছেন? জবাবে শিশির বলেন, কে বলল আমি তৃণমূলে আছি? লােকে তাই বলে নাকি? সুযােগ দিলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদির নির্বাচনী সভায় যেতে পারেন। বলেও জানিয়ে দেন তিনি।