বিজেপি কোর কমিটির বৈঠকে যােগ দিতে দিল্লি এলেন শুভেন্দু-রাজীব

পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচন আসন্ন। নির্বাচনের রণকৌশল ঠিক করতে দিল্লিতে বিজেপি শীর্ষ নেতৃত্বের বৈঠকে জরুরি তলব করা হল শুভেন্দু অধিকারী, রাজীব বন্দ্যোপাধ্যায়কে।

Written by SNS New Delhi | February 3, 2021 9:03 pm

বিজেপির কোর কমিটির বৈঠক। (Photo: Twitter | @SuvenduWB)

পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচন আসন্ন। নির্বাচনের রণকৌশল ঠিক করতে দিল্লিতে বিজেপি শীর্ষ নেতৃত্বের বৈঠকে জরুরি তলব করা হল শুভেন্দু অধিকারী, রাজীব বন্দ্যোপাধ্যায়কে। সূত্রের খবর, মঙ্গলবারই শুভেন্দু-রাজীবকে দিল্লিতে ডেকে পাঠিয়েছে হাইকম্যান্ড। দলের নির্দেশ পেয়েই বারুইপুরের জনসভা সেরে দিল্লি রওনা হয়েছেন শুভেন্দু ও রাজীব।

আসন্ন নির্বাচনে দুই নেতার দায়িত্ব বুঝিয়ে দেওয়া হতে পারে বলে খবর। সূত্রের খবর, এদিন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ’র সঙ্গে বৈঠক করবেন তাঁরা। জানা গিয়েছে, রাতের দিকে বিজেপি কোর কমিটির বৈঠক করবেন অমিত শাহ। সেখানে হাজির থাকার জন্যই মঙ্গলবার জরুরি ভিত্তিতে ডেকে পাঠানাে হয়েছে শুভেন্দু অধিকারী, রাজীব বন্দ্যোপাধ্যায়কে। বৈঠকে থাকবেন রাজ্যের কেন্দ্রীয় পর্যবেক্ষক তথা সর্বভারতীয় সাধারণ সম্পাদক বিএল সন্তোষ। সূত্রের খবর, আসন্ন ভােটে বাংলায় কীভাবে লড়বে বিজেপি, তার প্রাথমিক রূপরেখা ঠিক হবে। 

প্রসঙ্গত, গত নভেম্বর মাসে বিজেপিতে যােগদান করেছিলেন শুভেন্দু অধিকারী। মেদিনীপুরের জনসভায় অমিত শাহর হাত ধরে যােগদানের পর দিল্লি যাওয়া হয়নি তাঁর। ২৩ জানুয়ারি প্রধানমন্ত্রী মােদি কলকাতায় কেন্দ্রীয় অনুষ্ঠানে যােগ দিতে এলে ভিক্টোরিয়া মেমােরিয়ালে তাঁর সঙ্গে দেখা করেছিলেন শুভেন্দু। পা ছুঁয়ে প্রণাম করে আশীর্বাদ নিয়েছিলেন। 

রাজীব বন্দ্যোপাধ্যায় দিল্লিতে সরাসরি অমিত শাহ’র বাসভবনে গিয়ে তার হাত থেকে তুলে নেন গেরুয়া শিবিরের পতাকা। দিল্লি থেকে কলকাতায় ফিরে পরেরদিন আবার হাওড়ার সভা থাকায় যােগদানের পর আর তাঁদের মধ্যে কোনও কথা হয়নি। তাই এদিন দু’জনকেই ডেকে পাঠিয়েছেন অমিত শাহ।