হাইকোর্টে শুভেন্দু

বিধানসভা নির্বাচন হতে আর মাত্র কয়েকমাস দেরি। তাই যতই নির্বাচন এগিয়ে আসবে আর ততই ষড়যন্ত্র গভীর হবে বলে শুভেন্দু ঘনিষ্ঠরা মনে করছেন।

Written by SNS Kolkata | January 14, 2021 10:30 am

শুভেন্দু অধিকারী (File Photo: IANS)

বিধানসভা নির্বাচন হতে আর মাত্র কয়েকমাস দেরি। তাই যতই নির্বাচন এগিয়ে আসবে আর ততই ষড়যন্ত্র গভীর হবে বলে শুভেন্দু ঘনিষ্ঠরা মনে করছেন। কেন্দ্রীয় গােয়েন্দাদের রিপাের্টে তার বিভিন্ন সূত্রও মিলেছে।

এমনকি শুভেন্দু অধিকারীর দলবদলের পর পূর্ব মেদিনীপুর জেলায় এসপি থেকে ওসি স্তরের পুলিশ অফিসারদের বদলি করেছে রাজ্য। এহেন রাজ্য পুলিশের পক্ষপাতিত্বমূলক আচরণ, উদ্দেশ্যপ্রণােদিত ষড়যন্ত্রের বিরুদ্ধে সুবিচার চেয়ে বুধবার কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হন শুভেন্দু অধিকারী।

রাজ্যের ডিজি সহ জেলার সমত পুলিশসুপার, কমিশনারেটের পুলিশ কমিশনারদের এই মামলায় পক্ষ করা হয়েছে। শুভেন্দুবাবু তাঁর দাখিল করা পিটিশনে কলকাতা হাইকোর্টে জানিয়েছেন, ‘রাজ্য পুলিশকে যথাযথ পুলিশি নিরাপত্তা দিতে আদালত হতক্ষেপ করুক।

বিভিন্ন জনসভা যাওয়ার পথে, পদযাত্রা উক্ত জনসভা সহ বিভিন্ন রাজনৈতিক কর্মসূচিতে নিরাপত্তা সুনিশ্চিত করার আবেদন জানানাে হয়েছে। এই মামলার শুনানি আগামী সপ্তাহে কলকাতা হাইকোর্টে হতে চলেছে বলে জানা গেছে।