পুলিশের সঙ্গে বচসা সুকান্ত মজুমদারের, ক্ষুব্ধ প্রার্থী প্রিয়াঙ্কাও

উপনির্বাচনের প্রচারকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে বচসায় জড়ালেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার এবং ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল।

Written by SNS Kolkata | September 23, 2021 1:09 am

উপনির্বাচনের প্রচারকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে বচসায় জড়ালেন বিজেপির নয়া রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। ডিসি সাউথের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় হয় পুরুলিয়ার বিজেপি সাংসদ জ্যোতির্ময় মাহাতােরও।

সােমবার রাতে বিজেপির রাজ্য সভাপতি পদে বদল হয়। দিলীপ ঘােষের স্থলাভিষিক্ত হন সুকান্ত মজুমদার। রাজ্য সভাপতি হিসাবে দায়িত্ব নেওয়ার পর বুধবার সকালে ভবানীপুরের ৭৩ নম্বর ওয়ার্ডে প্রিয়াঙ্কা টিবরেওয়ালের হয়ে প্রচারে বেরােন সুকান্ত মজুমদার।

মিত্র ইনস্টিটিউশন থেকে শুরু হয় প্রচার। বাড়ি বাড়ি ঘােরেন তিনি। হরিশ চ্যাটার্জি স্ট্রিটের মুখে বিজেপি কর্মীদের আটকায় পুলিশ। সেই সময় সুকান্ত মজুমদার ছাড়াও ছিলেন সাংসদ জ্যোতির্ময় সিং মাহাতাে।

পুরুলিয়ার বিজেপি সাংসদ এবং বিজেপির নয়া রাজ্য সভাপতি ডিসি সাউথের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন। এত লােক নিয়ে প্রচারে কেন, প্রশ্ন তােলেন ডিসি সাউথ আকাশ মাঘারিয়া। হরিশ চ্যাটার্জি স্ট্রিট হাই সিকিউরিটি জোন, সেখানে এত লােক নিয়ে ঢোকা যাবে না বলেই জানান তিনি।

পুলিশের আচরণে ক্ষুব্ধ সুকান্ত মজুমদার, জ্যোর্তিময় সিং মাহাতাে এবং প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল। পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন প্রিয়াঙ্কা। এদিকে, ভবানীপুর জয়ের ব্যাপারেও আশাবাদী সুকান্ত।

তিনি বলেন, বিজেপির সঙ্গে মানুষ আছে। মােদির বিকল্প কেউ নেই। ভবানীপুরের উপনির্বাচনের প্রচারে কেন দিলীপ ঘােষ, শুভেন্দু অধিকারীদের দেখা যাচ্ছে না, তা নিয়ে প্রশ্ন করা হয় সুকান্ত মজুমদারকে। সে বিষয়েও মুখ খােলেন তিনি।

নয়া বিজেপি রাজ্য সভাপতি জানান, ভবানীপুরের প্রচারে দিলীপ ঘােষ, শুভেন্দু অধিকারীরাও আসবেন। তাঁরা তারকা প্রচারক। কেন্দ্রীয় মন্ত্রী হরলীপ সিং পুরীও এদিন প্রচার করেন ভবানীপুর কেন্দ্রে। কেন্দ্রীয় মন্ত্রী বলেন, কলকাতার সঙ্গে তাঁর পুরনাে সম্পর্ক। রাজনৈতিক জীবন এখানে শুরু করেছেন।