“পাশে থাকুন দিল্লী জয় করবোই”: মমতা বন্দ্যোপাধ্যায়

ঝাড়গ্রামে একটি কর্মী সভায় যোগ দিয়ে দিল্লির সরকারকে কার্যত তুলোধনা করেন।২০২১শের ফলাফলে আত্মবিশ্বাসী মমতা বলেন,“আমরা দিল্লি জয় করবই। আপনারা পাশে থাকুন।”

Written by SNS Kolkata | May 18, 2022 11:03 pm

ঝাড়গ্রামের কর্মীর সভা থেকে বুধবারই কার্যত ২০২৪ শের লোকসভার দামামা বাজিয়ে দিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

এই বাংলার মাটি থেকেই মোদী-শাহকে কার্যত চ্যালেঞ্জ ছুড়ে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রশাসনিক বৈঠকে যোগ দিতে ৩ দিনের পশ্চিম মেদিনীপুর সফরে গিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

তারই মাঝে বুধবার দুপুর ১২ টা নাগাদ ঝাড়গ্রামে একটি কর্মী সভায় যোগ দিয়ে দিল্লির সরকার কে কার্যত তুলোধনা করেন তিনি। ২০২১ শের ফলাফলে আত্মবিশ্বাসী মমতা বলেন, “আমরা দিল্লি জয় করবই। আপনারা পাশে থাকুন।”

পাশাপাশি এদিন এই কর্মী সভা থেকে কেন্দ্রের বিরুদ্ধে সুর চড়িয়ে পেট্রল, ডিজেল থেকে রান্নার গ্যাসের ক্রমবর্ধমান মুল্য বৃদ্ধি নিয়ে তোপ দেগে তৃণমূল নেত্রী বলেন, “কেন্দ্র মানুষের পকেট লুট করছে, আর প্রতিবাদ করলেই হিন্দু-মুসলিম দাঙ্গা বাধিয়ে দেওয়া হচ্ছে।” এখানেই শেষ নয়।

তিনি আরও বলেন, “গ্যাসের দামের ঢেউ উঠছে ঠিক সমুদ্রের ঢেউয়ের মতো। একটা করে ঢেউ আসছে আর দাম চড়চড় করে বেড়ে যাচ্ছে। লুট, লুট, লুট হচ্ছে। কেন্দ্র মানুষের পকেট লুট করেই চলেছে।” ওষুধের দাম বৃদ্ধি নিয়েও মোদি সরকারকে তুলোধোনা করেন মমতা।

বলেন, “ওষুধ মানুষের প্রয়োজনীয় জিনিস। প্রায় সব মানুষ সুগার, প্রেশারের ওষুধ খান, তার দাম  বাড়িয়ে দেওয়া হল। এই সরকার আসলে মানুষ মারার সরকার।”