করোনাভাইরাস আক্রান্তদের চিকিৎসার জন্য প্রয়োজনে ইডেনে কোয়ারিন্টাইন কেন্দ্র স্থাপনের আহ্বান বিসিসিআই সভাপতি সৌরভের

করোনাভাইরাস প্রতিরোধে ইডেনে কোয়ারান্টিন কেন্দ্র স্থাপনের প্রস্তাব দিলেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়।

Written by SNS Kolkata | March 26, 2020 7:46 pm

ইডেন গার্ডেন্স (File Photo: IANS)

প্রয়োজনে ইডেনে কোয়ারান্টিন কেন্দ্র করার প্রস্তাব সরকারকে। করোনাভাইরাস প্রতিরোধে ইডেনে কোয়ারান্টিন কেন্দ্র স্থাপনের প্রস্তাব দিলেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়।

করোনা সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশে সারা দেশে লকডাউন ব্যবস্থা চালু হয়েছে, যার জেরে মানুষ ঘরবন্দি রয়েছেন। স্বাভাবিকভাবেই খেলাধুলার সকল বিভাগই বন্ধ রয়েছে। কারণ রেল, বাস ও অন্যান্য যাত্রীপরিবহণ ব্যবস্থা বন্ধ রয়েছে। এ অবস্থায় চিকিৎসার প্রয়োজনে ইডেন গার্ডেন্স ব্যবহারের প্রস্তাব দিলেন বিসিসিআই সভাপতি।

তিনি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, এমন সঙ্কটপূর্ণ মুহুর্তে যা করার তা আমাদের করতেই হবে। এব্যাপারে সরকার যা বলবে তা আমরা করতে প্রস্তুত বলে সৌরভ জানান। তিনি শহর কলকাতার শুনশান অবস্থার ছবি পোস্ট করে জানান, আমার চেনা শহরকে এমন ফাঁকা দেখব ভাবিনি। তিনি সকলকে ঘরে থাকার জন্য অনুরোধ করেছেন। তিনি জানান, এঅবস্থা কাটিয়ে দ্রুত পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাবে বলেই আশা করি।

এদিকে আইপিএল ফ্র্যাঞ্চাইজি দলগুলির মালিকদের সঙ্গে মঙ্গলবার ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের টেলি বৈঠক হওয়ার কথা ছিল। কিন্তু দেশের করোনা সংক্রমণ প্রতিরোধ নিয়ে সরকারি নির্দেশের জেরে তা স্থগিত রাখার সিদ্ধান্ত জানায় বোর্ড।

বোর্ড সভাপতি সৌরভ এদিন জানান, আইপিএল অনুষ্ঠান নিয়ে কোনও আশার আলো দেখা যাচ্ছে না। এখনই কিছুই বলা যাচ্ছে না। আইপিএল পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েও পরিস্থিতির কোনও উন্নতি না হওয়ায় অনিশ্চয়তা বেড়েই চলেছে।

করোনা সংক্রমণ প্রতিরোধে সরকারি লকডাউন নির্দেশের জেরে আইপিএল বাতিল করার সিদ্ধান্তও নিতে পারে বোর্ড বলে বিশেষ সুত্রে জানা গিয়েছে।