নিজেকে বাঁচাতে দলবল নিয়ে পালিয়েছে শুভেন্দু: জ্যোতিপ্রিয়

নারদা সারদা তে যেই নেতারা টাকা নিয়েছেন, তার বিহিত হবেই, অযাচিতভাবে অনেকের নামই জড়িয়েছে। কিন্তু অন্যরা তা দল ছেড়ে পালিয়ে যায়নি।

Written by SNS Kolkata | December 31, 2020 12:32 pm

শুভেন্দু অধিকারী (Photo: Facebook/@SriSuvenduAdhikari)

নারদা সারদা তে যেই নেতারা টাকা নিয়েছেন, তার বিহিত হবেই, অযাচিতভাবে অনেকের নামই জড়িয়েছে। কিন্তু অন্যরা তা দল ছেড়ে পালিয়ে যায়নি। হলদিয়া পাের্ট, ইনকাম ট্যাক্স সহ বিভিন্ন জায়গা থেকে অর্থ সম্পত্তি করে এখন নিজেকে বাঁচাতে দলবল নিয়ে শুভেন্দু অধিকারী বিজেপিতে পালিয়েছে।

অভিষেক বন্দ্যোপাধ্যায় তাঁর উদ্দেশ্যে যথার্থ মন্তব্য করেছে। নিজেকে বাঁচাতে শুভেন্দু অধিকারী যেভাবে দলবদল করে পালিয়ে বেঁচেছে, তৃণমুলের অন্যান্য কোন নেতা নেত্রীরা কিন্তু সেই পদাঙ্ক অনুসরণ করেনি। মঙ্গলবার দুয়ারে সরকার কর্মসূচি শেষ দিনে বারাসাত শহর জুড়ে আয়ােজিত এক বিরাট বঙ্গ ধ্বনি মিছিলে যােগদান করে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যে সীলমােহর দিয়ে শুভেন্দু অধিকারীর দলবদল প্রসঙ্গে এ কথা বলেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক।

এই দিনের মিছিলে খাদ্যমন্ত্রী সহ উপস্থিত ছিলেন মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য, বিধানসভার মুখ্য সচেতক নির্মল ঘােষ, র্মাধ্যক্ষ নারায়ন গােস্বামী সহ জেলার সকল বিশিষ্ট নেতা-নেত্রীরা।

এদিনের আয়ােজিত মিছিল সম্পর্কে জোতিপ্রিয় মল্লিক জানান, দুয়ারে সরকার কর্মসূচি ব্যাপকভাবে সাধারণ মানুষের মধ্যে প্রতিফলিত হচ্ছে। জেলায় আজ কর্মসূচির শেষ দিনে এই বঙ্গধ্বনি যাত্রার আয়ােজন করা হয়েছে। আগামী ২ তারিখ থেকে নতুনভাবে পাড়ায় পাড়ায় সমাধান কর্মসূচি শুরু হবে, যেখানে মানুষদের বাড়ির সকল সমস্যা সমাধান করা হবে।