হলদিয়ায় মৃত অনুরাগীর বাড়িতে শুভেন্দু

হলদিয়া উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান পদ ছাড়ার পর এই প্রথম হলদিয়াতে উপস্থিত হলেন পদত্যাগী মন্ত্রী শুভেন্দু অধিকারী।তাকে নিয়ে রাজ্য রাজনীতি তােলপাড়।

Written by SNS Haldia | December 10, 2020 3:10 am

শুভেন্দু অধিকারী (ছবি: SNS Web)

হলদিয়া উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান পদ ছাড়ার পর এই প্রথম হলদিয়াতে উপস্থিত হলেন পদত্যাগী মন্ত্রী শুভেন্দু অধিকারী। বর্তমানে তাকে নিয়ে রাজ্য রাজনীতি তােলপাড়। তার রাজনৈতিক অবস্থান জানতে সকলেই এখন আকাঙিক্ষত। এরই মধ্যে গত কয়েকদিন আগে দুষ্কৃতীদের হামলায় মৃত অনুগামীর বাড়িতে গেলেন শুভেন্দু অধিকারী। বুধবার বিকেলে তিনি অনুগামীর বাড়িতে গিয়ে তার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন। তার পরিবারের পাশে থাকার আশ্বাস দেন।

গত ০৭-১২-২০২০তে ২২ নং ওয়ার্ড বাসিন্দা কঙ্কন ভুঁইয়ার দিদি পারুল ভুঁইয়া প্রধান দুষ্কৃতীকারীদের হামলায় মারা যান। সেই সাথে এলাকার কয়েকটি বাড়িতে দুষ্কৃতীকারীদের হামলায় ভেঙ্গে যায়। বুধবার বিকেলে মৃতের পরিবারকে সমবেদনা জানান শুভেন্দু অধিকারী। সেই সাথে আক্রান্তদের বাড়ির লােকের সাথেও দেখা করে তাদের পাশে থাকার আশ্বাস দেন তিনি।

গতকাল হলদিয়া পুরসভার কাউন্সিলরদের নিয়ে তৃণমূল ভবনে বৈঠক করেন মন্ত্রী ফিরহাদ হাকিম। সেই বৈঠকের কয়েক ঘন্টা কাটতে না কাটতে হলদিয়ার মানুষে পাশে জনসেবক শুভেন্দু অধিকারী। তবে এদিন শুভেন্দু সাথে হলদিয়ার কোন কাউন্সিলরদের দেখা যায়নি।