শুভশ্রী করােনা আক্রান্ত

করােনা আক্রান্ত অভিনেত্রী শুভশ্রী।স্বামী রাজ চক্রবর্তী আগে করােনা আক্রান্ত হয়েছিলেন।তবে তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তী নির্বাচনের জন্য বারাকপুরেই রয়েছেন।

Written by SNS Kolkata | April 21, 2021 5:20 pm

শুভশ্রী (Photo: Facebook/@SubhashreeGangulyFanClubHowrah)

এবার করােনা আক্রান্ত হলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তাঁর পরিচালক স্বামী রাজ চক্রবর্তী এর আগে করােনা আক্রান্ত হয়েছিলেন। তবে তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তী এখন নির্বাচনের জন্য বারাকপুরেই রয়েছেন। শুভশ্রী তার করােনা আক্রান্ত হওয়ার কথা নিজের ইনস্ট্রাগ্রামে পােস্ট করে জানিয়েছেন।

শুভশ্রীর পোেস্ট থেকেই জানা গিয়েছে তাদের ৬ মাসের পুত্র সন্তান ইউভান রয়েছে। শুভশ্রীর থেকে দূরে রাখা হয়েছে তাকে। শুভশ্রীর পােস্ট থেকে আরও জানা গিয়েছে, তিনি এখন নিভৃতবাসে রয়েছেন। ছেলে ইউভানকে তার থেকে সরিয়ে নেওয়া হয়েছে।

ইউভানকে দেখভাল করছে তার সুরক্ষায় দায়িত্বে থাকা এক ব্যক্তি। শুভশ্রী স্বামী সম্পর্কে জানালেন, তিনি বারাকপুরেই রয়েছেন। ২২ তারিখ তার কেন্দ্রে নির্বাচন। নিজের অসুস্থতার খবর দেওয়ার পাশাপাশি শুভশ্রী তাঁর অনুরাগীদের সুস্থ থাকার উপদেশ দেন। কী কী স্বাস্থ্যবিধি মেনে চলা উচিত, তা উল্লেখ করেন তিনি।

শুভশ্রী অনুরােধ জানিয়েছেন মাক্স পরা, হাত ধােয়া, সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য। প্রসঙ্গত রাজ্যের নির্বাচনী প্রচারে শুভশ্রীকে আগ্রহের সঙ্গেই অংশগ্রহণ করতে দেখা গিয়েছে।

এছাড়া একটি সংবাদ মাধ্যমে সাক্ষাতকার দেওয়ার সময় রাজ বলেছিলেন, ‘শুভশ্রীর উপর খুব চাপ পড়ছে। বাড়ির দায়িত্ব, আমার প্রচারে অংশগ্রহণ করা, উইভানের দেখাশুনা এবং নিজের শুটিং সব মিলিয়ে খুবই ব্যস্ত সে। ১৭ সেপ্টেম্বর রাজ চক্রবর্তী করােনা আক্রান্ত হন।

তার দেড় সপ্তাহের মধ্যে তার বাবা কৃষ্ণশঙ্কর চক্রবর্তীর করােনাতে মৃত্যু হয়। সে সময় শুভশ্রী অন্তঃসত্বা ছিলেন। তাই তাকে সকলের থেকে আলাদা করে রাখা হয়েছিল। তখনও তার করােনা পরীক্ষার ফল নেগেটিভ আসে। কিন্তু এবারে করােনা আক্রান্ত হলেন শুভশ্রী।