স্বমহিমায় নির্বাচনী প্রচারে নেমে পড়লেন শালবনির সিপিএম প্রার্থী সুশান্ত ঘােষ

সােমবার মনােনয়ন পত্র জমা দিয়েছেন শালবনি বিধানসভা কেন্দ্র থেকে সংযুক্ত মাের্চার সিপিএম দলের প্রার্থী রাজ্যের প্রাক্তন মন্ত্রী সুশান্ত ঘােষ।

Written by SNS West Medinipur | March 11, 2021 12:32 pm

প্রতীকী ছবি (File Photo: iStock)

সােমবার মনােনয়ন পত্র জমা দিয়েছেন শালবনি বিধানসভা কেন্দ্র থেকে সংযুক্ত মাের্চার সিপিএম দলের প্রার্থী রাজ্যের প্রাক্তন মন্ত্রী সুশান্ত ঘােষ। এর পর তিনি প্রচারে নেমে পড়েছেন। মঙ্গলবার শালবনি বাজারে মিছিল করে ভােটের প্রচার করেন।

তাই মঙ্গলবার সুশান্ত ঘােষকে ফের স্বমহিমায় প্রচারে দেখা গেল। তবে সেভাবে মিছিলে লােকজন ছিল না। তাতে কি আছে। সুশান্ত ঘােষ গর্জন ছাড়তে ভুলে যায়নি। তিনি মিছিল থেকে ওই এলাকার বাসিন্দাদের বলেন আপনারা কেউ ভয় করবেন না, আমি আপনাদের পাশে আছি।

গত দশ বছরে মানুষের উপর অনেক অত্যাচার হয়েছে। মানুষ চুপ করে সব কিছু মেনে নিয়েছে। কিন্তু আর কেউ চুপ থাকবেনা। এবার এর বিরুদ্ধে প্রতিবাদ করতে হবে। তিনি গ্রামবাসীদের অভয় দিয়ে বলেন যদি কেউ আপনাদের গায়ে হাত দেয়, তাহলে তার কিভাবে মােকাবিলা করতে হয় তা আমার জানা আছে।

যখন সুশান্ত ঘােষ তাকে ভােট দেওয়ার আবেদন জানিয়ে মিছিল করছেন তখন মানুষ উঁকিঝুঁকি মেরে তাকে দেখছেন। কিন্তু কেউ কোনাে প্রতিবাদ করেনি। তবে স্থানীয় বাসিন্দারা বলেন আমরা ছােট আঙারিয়া গণহত্যার কথা ভুলে যায় নি, ভুলে যায়নি চোপড়া কঙ্কাল কাণ্ডের ঘটনা। তাই ওই এলাকার সাধারণ মানুষ এবারও বামেদের দিক থেকে মুখ ফিরিয়ে নিবে বলে জানান।

তাই সুশান্ত ঘােষের মিছিলকে কেন্দ্র করে শালবনি বাজার এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। তবে ওই মিছিলকে কেন্দ্র করে কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। কিন্তু সুশান্ত ঘােষের মিছিলকে কোন গুরত্ব দিতে চায় নি তৃণমূল কংগ্রেস।