ঘাটাল উৎসব ও শিশু মেলার উদ্বোধন করলেন সায়নী ঘোষ

ঘাটাল অরবিন্দ স্টেডিয়ামে শুরু হলো ঘাটাল উৎসব ও শিশু মেলা। রবিবার বিকেলে মেলার উদ্বোধন করেন যুব তৃণমুলের রাজ্য সভানেত্রী সায়নী ঘোষ।

Written by SNS Ghatal | January 24, 2022 8:54 pm

সায়নী ঘোষ (ছবি: ফেসবুক@SaayoniGhoshOfficial)

ঘাটাল অরবিন্দ স্টেডিয়ামে শুরু হলো ঘাটাল উৎসব ও শিশু মেলা। রবিবার বিকেলে মেলার উদ্বোধন করেন যুব তৃণমুলের রাজ্য সভানেত্রী সায়নী ঘোষ। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঘাটালের মহকুমা শাসক সুমন বিশ্বাস, বিধায়ক মমতা ভূঁইয়া, অরূপ ধাড়া, মেলা কমিটির কর্মকর্তা বিভাস ঘোষ সহ আরও অনেকে।

১০ দিন ধরে মেলা ও উৎসব চলবে। রয়েছে প্রচুর স্টল। বাংলার লোক সংস্কৃতির পাশাপাশি প্রতিদিন সন্ধ্যায় থাকছে কলকাতা ও মুম্বাই শিল্পীদের নিয়ে অনুষ্ঠান। ঘাটাল উৎসব ও শিশু মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করে তৃণমূল যুব কংগ্রেসর রাজ্য সভানেত্রী সায়নী ঘোষ বলেন, রাজ্য সরকারের করোনা বিধি মেনে আপনারা মেলায় আসবেন।

সামাজিক দূরত্ব বজায় রাখবেন। প্রত্যেকে মাস্ক ব্যবহার করবেন। ভালোভাবে আপনারা মেলায় এসে আনন্দ উপভোগ করবেন। মাস্ক ছাড়া কেউ মেলায় প্রবেশ করবেন না। সেই সঙ্গে তিনি করোনা নিয়ে সকলকে সচেতন হওয়ার আবেদন জানান।

তিনি আরো বলেন যে ঘাটাল পুরসভার উদ্যোগে ঘাটাল উৎসব ও শিশু মেলা সার্বিকভাবে সাফল্য অর্জন করবে। তাই তিনি সর্বস্তরের মানুষকে ঘাটাল উৎসব ও শিশু মেলায় আসার আহ্বান জানান।

ঘাটাল পুরসভার চেয়ারম্যান বিভাস ঘোষ বলেন, করোনা বিধি মেনে এই মেলার আয়োজন করা হয়েছে। প্রতিদিন মেলা প্রাঙ্গণে স্যানিটাইজেসন এর কাজ করা হবে। করোনা বিধি মেনে মাস্ক ব্যবহার করে সকলকে মেলায় প্রবেশ করতে হবে।