ফের সাধন-পরেশ সংবাদ

প্রকাশ্যে নাম না করে বেলেঘাটার বিধায়ক পরেশ পালকে কটাক্ষ রাজ্যের মন্ত্রী সাধন পাণ্ডের। বিধায়ক পরেশ পালের সঙ্গে মন্ত্রী সাধন পাণ্ডের সম্পর্ক কারও অজানা নয়।

Written by SNS Kolkata | November 23, 2020 11:00 am

সাধন পাল ও পরেশ পাণ্ডে (ছবি: SNS)

তৃণমূলের গৃহযুদ্ধ আবারও প্রকাশ্যে নাম না করে বেলেঘাটার বিধায়ক পরেশ পালকে কটাক্ষ করলেন রাজ্যের মন্ত্রী সাধন পাণ্ডে। বিধায়ক পরেশ পালের সঙ্গে মন্ত্রী সাধন পাণ্ডের সম্পর্ক কারও অজানা নয়। এক রাজনৈতিক কর্মী সম্মেলনের মঞ্চ থেকে মন্ত্রী সাধন পাণ্ডে বিধায়ক পরেশ পালের উদ্যোগে হওয়া ইলিশ উৎসবকে কটাক্ষ করে বলেন, একটা পার্কের । মধ্যে অনুষ্ঠানটি হয়। মাছ খেয়ে কাঁটা ফেলে যায়। নিরামিষ খাওয়া ব্যক্তিরা বলেন এটা কি হচ্ছে? একা পার্কের মধ্যে হাঁটব না। আমি লজ্জিত হই। উত্তর দিতে পারি না। কেন না কিছু মানুষ আছে তারা অন্য চিন্তায় চলে। সাধারণ মানুষদের মারধর করেন কিছু নেতা, গুণ্ডামি করে।

এই বিষয়টি আমার নেতা-নেত্রীকে বললে হবে না। আমার দুঃখ লাগে তাদের সাটিফিকেট দেওয়া হয়। এভাবেই একের পর এক বিস্ফোরক মন্তব্য করেন । সাধনবাবু। তিনি আরও বলেন, এলাকায় প্রমােটাররাজ চলছে। তাতে মানুষ অসুবিধার মধ্যে পড়ছেন।

সাধন পাণ্ডের কটাক্ষের পাল্টা মন্তব্য করেন বিধায়ক পরেশ পাল। তিনি বলেন, কারওর ভালাে জিনিস সহ্য করতে না পারার জন্যই এ ঘটনা বারবার ঘটান। যিনি দিল্লির জামতলায় দাঁড়িয়ে বলতেন ইন্দিরাগান্ধির বাড়ি থেকে এলাম, এরকম ফাটকাবাজের বিরুদ্ধে কথা বলতে ঘৃণা হয়।

এদিন সাধন পাণ্ডে এবং পরেশ পালের কটাক্ষ এবং পাল্টা কটাক্ষে রাজনৈতিক উত্তাপ বাড়ল বলেই মনে দ্মছে রাজনৈতিক মহল। তাদের আরও মত এই ঘটনায় বিরােধীদের হাতে আরও এক অস্ত্র তুলে দেওয়া হল প্রকাশ্যে এই দ্বন্দ্বের ফলে।