সংযত থাকুন, বিধিভঙ্গ করবেন না: অভিষেক

নারদ কাণ্ডে রাজ্যের দুই মন্ত্রী এবং এক বিধায়ককে গ্রেপ্তার করেছে সিবিআই। এই ঘটনায় সিবিআই দপ্তরের বাইরে বিক্ষোভ দেখায় তৃণমূল কর্মী-সমর্থকরা।

Written by SNS Kolkata | May 18, 2021 11:26 am

অভিষেক বন্দ্যোপাধ্যায় (File Photo: IANS)

নারদ কাণ্ডে রাজ্যের দুই মন্ত্রী এবং এক বিধায়ককে গ্রেপ্তার করেছে সিবিআই। এই ঘটনায় সিবিআই দপ্তরের বাইরে বিক্ষোভ দেখায় তৃণমূল কর্মী-সমর্থকরা। বিক্ষোভ চলছে রাজভবনের বাইরেও। 

তৃণমূল সাংসদ তথা যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় দলীয় কর্মী সমর্থকদের শান্তি বজায় রাখার বার্তা দিলেন। তিনি টুইট করে বলেন, লকডাউনের বিধিনিষেধ ভাঙে, এমন কিছু করবেন না। সংযত থাকুন। বাংলা ও বাংলার মানুষের বৃহত্তর স্বার্থের কথা মাথায় রেখে শান্ত থাকুন। 

তিনি আরও লেখেন, বিচারব্যবস্থার উপর আমাদের পূর্ণ আস্থা আছে। আইনি পথে আমরা এই লড়াই লড়ব। গ্রেপ্তারির পর থেকে কার্যত রণক্ষেত্রের চেহারা নিয়েছে নিজাম প্যালেস চত্বর। শহরের বহু তৃণমূল কর্মী, সমর্থকরা জড়াে হয়ে বিক্ষোভ দেখান, পাশাপাশি বেলা বাড়তেই এই ছবি দেখা গিয়েছে রাজভবনের সামনেও। 

রবিবার সকাল থেকে রাজ্যজুড়ে জারি হয়েছে কড়া বিধিনিষেধ, নিষিদ্ধ জমায়েত। এর মাঝে এই জমায়েতে চিন্তা বাড়ছিল। সেই পরিস্থিতিতে যুব তৃণমূলের সভাপতির বার্তা স্বাভাকিভাবেই তাৎপর্যপূর্ণ বলে মনে কছে বিশেষজ্ঞ মহল।