মামলার জন্যই রাজ্যে নিয়োগ হচ্ছে না, বিকাশকে তুলোধনা

টেট উত্তীর্ণদের উদ্দেশে মমতা বলেন, আপানারা মামলা তুলে নিন অথবা মামলার রায় আপনাদের স্বপক্ষে নিয়ে আসুন, আমি চাকরি দিয়ে দেব।

Written by SNS Kolkata | June 29, 2022 2:11 pm

রাজ্যে শিক্ষকদের ১৭ হাজারের মতো শূন্যপদ তৈরি আছে। কিন্তু মামলার জন্যই তৈরি হয়েছে নিয়োগ জট। মঙ্গলবার আসাসোলের সভা থেকে একথা জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এবং এই মামলার জন্য সিপিআইএম আইনজীবী বিকাশরঞ্জন ভট্টাচার্যকেই তুলোধনা করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

মঙ্গলবার আসানসোলের কর্মিসভায় তৃণমূল নেত্রীর বক্তব্যের মধ্যেই কয়েকজন টেট উত্তীর্ণ চাকরি প্রার্থী নিয়োগ নিয়ে প্রশ্ন করেন।

সেই প্রশ্নের উত্তরে মমতা বন্দ্যোপাধ্যায় বলে , তাঁর কাছে হাজার হাজার শিক্ষকের চাকরি রয়েছে। তিনি শিক্ষকদের চাকরি দিতেও প্রস্তুত। কিন্তু একের পর এক মামলার জেরে নিয়োগ প্রক্রিয়া আটকে রয়েছে।

তারপর টেট উত্তীর্ণদের উদ্দেশে মমতা বলেন, আপানারা মামলা তুলে নিন অথবা মামলার রায় আপনাদের স্বপক্ষে নিয়ে আসুন, আমি চাকরি দিয়ে দেব।

কিন্তু আদালত অনুমতি না দিসে তো নিয়োগ সম্ভব নয়। আদালত নিয়োগ বন্ধ করে দিচ্ছে।

এরপরই বিকারশরঞ্জন ভট্টাচার্যকে নিশানা করে বলেন, ওঁর তো অর্থের অভাব নেই। আপনারা বিকাশবাবুদের গিয়ে বলুন, আপনাদের জন্য চাকরি আটকে যাচ্ছে। আপনাদেরই চাকরি দিতে হবে।

পাল্টা বিকাশরঞ্জনবাবুও এদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশে বলেছেন, আপনারা দুর্নীতিটা করুন। আর টাকার বিনিময়ে যাঁদের চাকরি দিয়েছেন, তাঁদের চাকরি ফেরত দিন।