দক্ষিণ চব্বিশ পরগনা জেলার রথযাত্রা, শুরু বিজেপির যােগদান মেলা

সােমবার বিকেলে গঙ্গাসাগরের কপিল মুনির আশ্রমে পুজো দিয়ে আশ্রম প্রাঙ্গন থেকে শুরু হল বিজেপির দক্ষিণ চব্বিশ পরগনা জেলার রথযাত্রা।

Written by SNS Kolkata | February 16, 2021 4:49 pm

বিজেপি (File Photo: IANS)

সােমবার বিকেলে গঙ্গাসাগরের কপিল মুনির আশ্রমে পুজো দিয়ে আশ্রম প্রাঙ্গন থেকে শুরু হল বিজেপির দক্ষিণ চব্বিশ পরগনা জেলার রথযাত্রা। সুসজ্জিত রথযাত্রায় উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য কমিটির সহ সভাপতি রাজু ব্যানার্জী সহ জেলা বিজেপির শীর্ষ নেতৃত্ব।

এদিকে সােমবার বিকেলেই কুলতলির ভুবনেশ্বরী অঞ্চলে তৃণমূল কংগ্রেস সিপিএম আর এস পি থেকে শতাধিক মানুষ বিজেপিতে যােগ দিলেন। এদের মধ্যে পঞ্চায়েত সদস্য ও কয়েক জন ছিলেন।

এ খবর জানালেন বিজেপির মহিলা মাের্চার রাজ্য নেত্রী অমৃতা ব্যানার্জী ও সদ্য বিজেপিতে যােগ দেওয়া সায়মন্ড হারবারের বিধায়ক দীপক হালদার। রথযাত্রা বিষয়ে কথায়, রথ গঙ্গাসাগর থেকে বিভিন্ন পথ ঘুরে নদী পেরিয়ে ময়দানে আসবে।

আঠেরাে ফেব্রুয়ারি নামখানার ইন্দিরা ময়দান অর্থাৎ কাকদ্বীপে আসবেন বিজেপির শীর্ষ নেতৃত্ব কেন্দ্রের স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। অমিত বাবু রথ নিয়ে এগােবেন। যাতায়াতের পথে বিভিন্ন জায়গায় সভা হতে পারে।

১১৭ নং জাতীয় সড়ক ধরে যখন ময়মন্ড হারবারের ওপর দিয়ে কলকাতার উদ্দেশ্যে রওনা দেবেন তখন য়মন্ড হারবারের মানুষ তাঁকে যথাযথ সম্মান প্রদর্শন করবেন। এর জন্য সব রকম প্রস্তুতি নেওয়া হচ্ছে।

পরিবর্তন রথ এ রাজ্যে পরিবর্তনের পরিবর্তন আনবে রথযাত্রা সার্কি ভাবে সফল হবে এই আশা নিয়ে য়েমন্ড হারবারের বিধায়ক কাজে ঝাঁপিয়ে পড়েছে জানালেন প্রত্যয়ী কণ্ঠে।