বিজেপি’র জেলা কমিটির বৈঠকে বচসা

বিজেপির জেলা কমিটির বৈঠক চলাকালীন নিজেদের মধ্যে বচসায় জড়িয়ে পড়েন জেলার দুই সাংগঠনিক সম্পাদক তপন ভুইয়া ও শঙ্কর গুছাইত।

Written by SNS Kharagpur | February 5, 2021 10:45 am

বিজেপি (File Photo: IANS)

বিজেপি’র প্রস্তাবিত পরিবর্তন যাত্রার রুট নিয়ে আলােচনার জন্য বুধবার জেলা কমিটির বৈঠক হয় মেদিনীপুরে। বৈঠক চলাকালীন নিজেদের মধ্যে বচসায় জড়িয়ে পড়েন জেলার দুই সাংগঠনিক সম্পাদক তপন ভুইয়া ও শঙ্কর গুছাইত।

 বিজেপি দলীয় সূত্রে জানা গিয়েছে, খড়গপুর বিধানসভা আসনে প্রার্থী হওয়ার বড় দাবিদার তপন ভুইয়া। একই বিধানসভায় প্রার্থী হওয়ার জন্য চেষ্টা করছেন শঙ্কর গুছাইতও। 

বৈঠক চলাকালীন শঙ্করবাবুকে লক্ষ্য করে ‘নেপােয় মারে দই’ জাতীয় কটাক্ষ করেন তপনবাবু। ১২ তারিখ স্কুল খােলার পর পেশায় স্কুল শিক্ষক শঙ্করবাবু দলের কাজে কতটা সময় দিতে পারবেন, তা নিয়েও প্রশ্ন তােলেন। 

বৈঠক শেষ হওয়ার পর তপনবাবুর সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন শঙ্করবাবু। এই প্রসঙ্গে তপনবাবুর প্রতিক্রিয়া, কোনও বচসা হয়নি। ভুল প্রচার করা হচ্ছে। এদিনের বৈঠকে ঠিক হয়েছে ঝাড়গ্রাম সাংগঠনিক জেলা থেকে পরিবর্তন যাত্রার রথ কেশিয়াড়ি হয়ে মেদিনীপুর সাংগঠনিক জেলায় প্রবেশ করবে। দাঁতন, খাকুড়দা হয়ে বেলদায় হবে জনসভা। 

এরপর গােপালী হয়ে খড়গপুরের ঝাপেটাপুরে সভা হবে। এই সভায় খড়গপুরের কয়েকজন প্রাক্তন কাউন্সিলর বিজেপিতে যােগ দেবেন বলে ঠিক আছে। খড়গপুর থেকে চাংগােয়াল, মােহনপুর হয়ে মেদিনীপুরে প্রবেশ করবে পরিবর্তন যাত্রার রথ।