শহিদ দিবসের অনুষ্ঠানে জমায়েতের নির্দেশ দিলেন পূর্ণেন্দু বসু গোপেশ মাহাত

জেলায় বিভিন্ন কর্মসুচির মাধ্যমে সংগঠনকে শক্তিশালী করার কথা বলেন পূর্ণেন্দু বাবু। কৃষান খেত মজুর সংগঠনের জেলা কমিটিকে নিয়ে একটি বৈঠক করেন রাজ্য এই নেতৃত্ব।

Written by SNS Kolkata | July 2, 2022 10:18 pm

কিষাণ খেত মজুর সংগঠনের নেতাদের নিজেদের মধ্যে পরিকল্পনা করে মানুষজনকে শহিদ দিবসের অনুষ্ঠানে নিয়ে ধর্মতলায় পৌছানোর নির্দেশ দেন রাজ্য তৃণমূল নেতা পূর্ণেন্দু বসু।

বৃহস্পতিবার জেলায় বিভিন্ন কর্মসুচির মাধ্যমে সংগঠনকে শক্তিশালী করার কথা বলেন পূর্ণেন্দু বাবু।এদিন বৃহস্পতিবার ঝাড়গ্রামের নতুন বাস স্ট্যান্ড সংলগ্ন একটি লজে কৃষান খেত মজুর সংগঠনের জেলা কমিটিকে নিয়ে একটি বৈঠক করেন রাজ্য এই নেতৃত্ব।

এদিন ওই বৈঠকে হুল দিবসের ঐতিহাসিক তাৎপর্যের দিকটি তুলে ধরেন। এই বিদ্রোহের বীর শহিদদের অবদানের দিকটি তুলে ধরেন। জেলা নেতৃত্বকে নির্দেশ দেন পরিকল্পনা করে মানুষকে নিয়ে যেতে হবে ধর্মতলায়।

তিনি বলেন এই দলের পরিচিতির সাথে একুশে জুলাই জড়িয়ে গিয়েছে। প্রত্যন্ত অঞ্চলের মানুষ জানেন ২১ জুলাই মমতা বন্দ্যোপাধ্যায়ের বড় সভা হয়।

নেতৃত্বদের ঠিক করতে হবে কিভাবে কিভাবে প্রচার কর্ম সুচি করবেন। এদিন এই বৈঠকে উপস্থিত ছিলেন প্রাক্তন বিধায়ক চূড়ামনি মাহাতো , কৃষান খেত মজুর সংগঠনের জেলা সভাপতি রঞ্জিত মাহাতো , সংগঠনের সাধারণ সম্পাদক , জেলা পোগ্রাম অর্গানাইজার শান্তনু মাহাতো , সাধারণ সম্পাদক সাগুন হেমরম সহ প্রমুখ।