আদালতের নিয়ম মেনেই হবে পুজো, বিসর্জনেও এড়াতে হবে ভিড়, আগেভাগেই নিরঞ্জন ঘাট পরিদর্শনে দার্জিলিংয়ের জেলাশাসক

আদালতের নিয়ম মেনেই হবে পুজো। বিসর্জনেও এড়াতে হবে ভিড়। আর সেই কারণেই আগেভাগেই নিরঞ্জন ঘাট পরিদর্শনে দার্জিলিংয়ের জেলাশাসক, শিলিগুড়ির মহকুমা শাসক

Written by SNS North Bengal | October 22, 2020 2:59 am

প্রতিকি ছবি (File Photo: iStock)

আদালতের নিয়ম মেনেই হবে পুজো। বিসর্জনেও এড়াতে হবে ভিড়। আর সেই কারণেই আগেভাগেই নিরঞ্জন ঘাট পরিদর্শনে দার্জিলিংয়ের জেলাশাসক, শিলিগুড়ির মহকুমা শাসক ও শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার, জয়েন্ট কমিশনার, ডেপুটি পুলিশ কমিশনার সহ একাধিক উচ্চপদস্থ পুলিশ কর্তারা।

চতুর্থীর সকালে শিলিগুড়ির বিভিন্ন নদীঘাট পরিদর্শন করলেন শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার ত্রিপুরারি, দার্জিলিংয়ের জেলাশাসক, শিলিগুড়ির মহকুমা শাসক ও পুর প্রতিনিধিরা।

শিলিগুড়ির নৌকা ঘাট এবং মহানন্দার লালমােহন মৌলিক ঘাট পরিদর্শন করেন প্রশাসনিক কর্তা ব্যক্তিরা, নিরঞ্জন ঘাটে সাধারণ মানুষের জনসমাগম এড়াতে এবার কড়া ব্যবস্থা নেবে পুলিশ প্রশাসন, পুজোর দিন গুলিতে ঠিক যেভাবে হাইকোর্টের নির্দেশ মেনে চলবে পুলিশ, ঠিক তেমনই বিসর্জনের দিনগুলিতেও একই রকম ব্যবস্থা করতে চলেছে রাজ্য পুলিশ প্রশাসন, নিরঞ্জন ঘাটে কেবলমাত্র প্রতিমা নিরঞ্জন দিতে যারা।

প্রবেশ করবেন তাদেরকেই ঢুকতে দেওয়া হবে। তাছড়া জনসমাগম করতে দেওয়া হবে না। করােণা মহামারীর হাত থেকে রক্ষা দিতে এমনটাই সিদ্ধান্ত নিয়েছে পুলিশ। আর সেই কারণেই দার্জিলিংয়ের জেলাশাসক, শিলিগুড়ির মহকুমা শাসক, শিলিগুড়ি পুরাে নিগমের প্রতিনিধিরা এবং শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার সহ পুলিশ আধিকারিকরা আজ ঘাট পরিদর্শন করে প্রিন্ট তৈরীর কাজে নেমে পড়লেন, সুষ্ঠুভাবে সাধারণ মানুষকে পুজো উপহার দিতেই এই উদ্যোগ শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশ এবং দার্জিলিং জেলা প্রশাসনের।