তৃণমূল কংগ্রেসের উদ্যোগে জনসংযােগ যাত্রা

রায়না বিধানসভার শিবরামপুর, শ্যামসুন্দর পূর্বপাড়া রশিখণ্ড সহ বিভিন্ন এলাকায় তৃণমূল কংগ্রেসের উদ্যোগে জনসংযােগ যাত্রা শুরু হলাে।

Written by SNS Bardhaman | February 4, 2021 3:40 pm

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। (File Photo: IANS)

রায়না বিধানসভার শিবরামপুর, শ্যামসুন্দর পূর্বপাড়া রশিখণ্ড সহ বিভিন্ন এলাকায় তৃণমূল কংগ্রেসের উদ্যোগে জনসংযােগ যাত্রা শুরু হলাে। মা মাটি মানুষের সরকার ক্ষমতায় আসার পর থেকে এই রাজ্যে যা উন্নয়ন হয়েছে সেই উন্নয়নের ধারাকে সামনে রেখে চলছে জনসংযােগ যাত্রা।

গত ১০ বছরের রাজ্য সরকারের উন্নয়নের তালিকা সম্বলিত একটি পত্র প্রত্যেক ঘরে ঘরে পৌঁছে দেওয়ার উদ্যোগ নিয়েছে তৃণমূল কংগ্রেস। তৃণমূল কংগ্রেসের এই জনসংযােগ যাত্রায় সাধারণ মানুষের থেকে অভূতপূর্ব সাড়া মিলেছে বলে জানা গিয়েছে।

তার উপর ভিত্তি করে একুশের বিধানসভা নির্বাচনে ২০০-র ওপর আসন নিয়ে আবারও মা মাটি মানুষের সরকার তৃতীয়বারের জন্য ক্ষমতায় আসবে বলে আত্মবিশ্বাসী পূর্ব বর্ধমান জেলার জেলা পরিষদের সভাধিপতি সম্পা ধারা।

রাজ্যজুড়ে যে দুয়ারে সরকার কর্মসূচি চালু হয়েছে তাতে সাধারণ মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ তৃণমূল কংগ্রেসের মনােবল বাড়িয়ে তুলেছে। আজকের জনসংযােগ যাত্রায় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সভাধিপতি সম্পা ধরা, ব্লক সভাপতি বামদের মণ্ডল, অঞ্চলের সভাপতি, প্রধান, উপপ্রধান, পঞ্চায়েত সদস্য থেকে শুরু করে সকল তৃণমূল কংগ্রেস নেতৃত্ব।