পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ

বৃহস্পতিবার সকালে আসানসােল সিটি বাসস্ট্যান্ড চত্বরে আইএনটিটিইউসি কর্তৃক পেট্রোল ডিজেলের দাম বৃদ্ধির বিরুদ্ধে একটি বিক্ষোভ সমাবেশ করা হয়।

Written by SNS Kolkata | July 2, 2021 10:31 am

পেট্রোল পাম্প (Photo: Kuntal Chakrabarty/IANS)

রাজ্য সরকারের পক্ষ থেকে লকডাউন একটু শিথিল করার পরই বৃহস্পতিবার থেকে বড় বাস চলাচল শুরু হলেও মিনি বাস চলাচল করেনি। শুক্রবার থেকে মিনিবাসও চলাচল করা সম্ভব হতে পারে। 

একই সঙ্গে বৃহস্পতিবার সকালে আসানসােল সিটি বাসস্ট্যান্ড চত্বরে আইএনটিটিইউসি কর্তৃক পেট্রোল ডিজেলের দাম বৃদ্ধির বিরুদ্ধে একটি বিক্ষোভ সমাবেশ করা হয়। 

আইএনটিটিইউসি নেতা রাজু আলুওয়ালিয়া বলেন, কেন্দ্রীয় সরকারের ভুল নীতির কারণে ও পেট্রোল ও ডিজেলের দাম চরম সীমায় পৌছে গিয়েছে। কেন্দ্রীয় সরকারের এই ভুল নীতির কারণে সব ধরনের মানুষ সমস্যা রয়েছে। একই সঙ্গে, তিনি বলেন যে, কেন্দ্রীয় সরকার করােনার সময় মানুষকে সহায়তা করছে না, সঠিকভাবে ভ্যাকসিন দিচ্ছে না। এনিয়ে মানুষের মধ্যে অনেক ক্ষোভ রয়েছে। 

তিনি বলেছিলেন যে, ২০২৪ সালে কেন্দ্রীয় সরকারের পতন নিশ্চিত। ওই বিক্ষোভ কর্মসূচিতে অশােক সিং, সুনীল বিট, সনি সিং, মােহাম্মদ আইয়ুব, দীপক জোয়ারদার, জাগাে ঠাকুর, জনার্দন চৌহান, মােহাম্মদ আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।