শালবনির কুড়াজুড়ি এলাকায় পথদুর্ঘটনায় একজনের মৃত্যু, আহত দুই যাত্রী

শালবনি ব্লকের পিড়াকাটা পুলিশ ফাঁড়ির অন্তর্গত কুড়াজুড়ি এলাকা।জানা যায় যে গােয়ালতােড় থানার কেয়াকোল থেকে একটি মারুতি ভ্যানে দুই জন মেদিনীপুরে যাচ্ছিল।

Written by SNS West Medinipur | November 4, 2020 7:48 pm

প্রতীকী ছবি (File Photo: iStock)

মঙ্গলবার ঘটনাটি ঘটে পশ্চিম মেদিনীপুর জেলার শালবনি ব্লকের পিড়াকাটা পুলিশ ফাঁড়ির অন্তর্গত কুড়াজুড়ি এলাকায়। স্থানীয় সূত্রে জানা যায় যে গােয়ালতােড় থানার কেয়াকোল থেকে একটি মারুতি ভ্যানে দুই জনকে নিয়ে চালক মেদিনীপু এর দিকে যাচ্ছিল।

মেদিনীপু যাওয়ার সময় কুড়াজুড়ি এলাকায় একটি পিকআপভ্যান কে সাইড নিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মারুতি গাড়িটি উল্টে যায়। যার ফলে মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে ৩৫ বছর বয়সী মারুতি গাড়ির চালক ভােম্বল আশ মারা যায়। ওই গাড়িতে থাকা বাকি দুই জনকে স্থানীয় বাসিন্দারা উদ্ধার করে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করে।

মৃত ও আহতদের বাড়ি পশ্চিম মেদিনীপুর জেলার গােয়ালতােড় থানার কোকোল গ্রামে। ওই দুর্ঘটনার খবর পেয়ে লিড়াকাটা পুলিশ ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ টি উদ্ধার করে মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতাল এল মর্গে ময়না তদন্তের জন্য পাঠায়। সেই সঙ্গে পুলিশ কি কারণে ওই ঘটনা ঘটেছে তা তদন্ত করে দেখার কাজ শুরু করে। একজনের মৃত্যু, ও দুই জন আহত হওয়ার ঘটনায় গােয়ালতােড় থানার কেয়াকোল এলাকায় শোকের নেমে আসে।