মানিকচকের বিজেপি প্রার্থীর সমর্থনে প্রচার নাড্ডা ও লকেটের

বিজেপি প্রার্থী গৌর চন্দ্র মণ্ডলের সমর্থনে ভার্চুয়াল সভা করলেন সর্বভারতীয় বিজেপি সভাপতি জেপি নাড্ডা। উপস্থিত ছিলেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়।

Written by SNS Malda | April 26, 2021 6:35 pm

জগৎপ্রকাশ নাড্ডা। (File Photo: IANS)

মালদার মানিকচকে বিজেপি প্রার্থী গৌর চন্দ্র মণ্ডলের সমর্থনে ভার্চুয়াল সভা করলেন সর্বভারতীয় বিজেপি সভাপতি জেপি নাড্ডা। উপস্থিত ছিলেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়।

এদিনের বক্তব্য জেপি নাড্ডা রাজ্য সরকারের বিভিন্ন দুর্নীতি নিয়ে সরব হন। তৃণমূলের গুণ্ডামি নিয়েও তাদের সরব হতে দেখা যায়। পাশাপাশি মানিকচক এলাকার বিজেপি প্রার্থী গৌর চন্দ্র মণ্ডল সময়-অসময় যে মানুষের পাশে দাঁড়ায় তিনি তা তুলে ধরেন এবং তাকে ভােট দেওয়ার আবেলন করেন।

অন্যদিকে লকেট চট্টোপাধ্যায় বলেন, করােনা পরিস্থিতিকে সামনে রেখে তৃণমূল রাজনীতি করতে চাইছে। ওরা এক দফায় ভােট চাইছে কারণ গুণ্ডামি করে যাতে বােট করা যায়। এতদিন যত দফায় ভােট হয়েছে তা সঠিক ভাবে হয়েছে।

আগামী যে দুই দফায় ভােট হবে তাও সঠিক ভাবে হবে । সমস্ত বুথে কেন্দ্রীয় বাহিনী থাকবে। প্রথম থেকেই মমতা বন্দ্যোপাধ্যায় এক দফায় নির্বাচন নিয়ে সরব হয়েছিলেন। তখন কোভিড পরিস্থিতি ছিল না আসলে তিনি হেরে গিয়েছেন আর এই কারণেই এখন আতঙ্কিত হয়ে তার দলের গুণ্ডারা অশান্তি ছড়াতে চাইছে। বলে দাবি করেন লকেট চ্যাটার্জি।

তিনি আরও বলেন বিজেপি কার্যত ক্ষমতায় এসে গেছে। আর দুই দফায় ভােট হবে তা বাড়তি আসন লাভ করবে বিজেপি। আমরা মানুষের কাছে আবেদন করব মাস্ক পরুন সতর্ক থাকুন সাবধানে থাকুন ও গণতান্ত্রিক পদ্ধতিতে যাদের নির্বাচন আছে। তারা ভােট দিন।