মুর্শিদাবাদে ব্যবসায়ীর ছেলেকে নৃশংসভাবে খুন, ধৃতের পুলিশি হেফাজত 

মুর্শিদাবাদের বড়া থানার ডাকবাংলাে মােড়ে এক ব্যবসায়ীর ছেলেকে গুলি করে নৃশংসভাবে খুনের অভিযােগ উঠল। শনিবার রাতে ঘটনাটি ঘটে।

Written by SNS Berhampore | June 28, 2021 4:19 pm

প্রতীকী ছবি (File Photo: iStock)

মুর্শিদাবাদের বড়া থানার ডাকবাংলাে মােড়ে এক ব্যবসায়ীর ছেলেকে গুলি করে নৃশংসভাবে খুনের অভিযােগ উঠল। শনিবার রাতে ঘটনাটি ঘটে। এই ঘটনার সঙ্গে যুক্ত থাকার অভিযােগে পুলিশ ঘটনার পরই মিনাই সেখ নামে এক যুবককে গ্রেফতার করে।

ধৃতকে রবিবার কান্দি মহকুমা আদালতের বিচারক শুভজিৎ রক্ষিতের এজলাসে তােলা হয়। বিচারক তার জামিনের আবেদন নাকচ করেন। ঘটনার তদন্তকারী পুলিশ কর্মী ধৃতকে সাতদিন পুলিশি হেফাজতে রাখার জন্য আবেদন করলে, বিচারক ধৃতকে তিন দিন পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেন।

সরকার পক্ষের আইনজীবী শুভ্রকুমার মিত্র বলেন, মৃত প্রত্যয় ভট্টাচার্যের বাবা দেবাশিস ভট্টাচার্য শনিবার বড়ঞা থানায় লিখিত অভিযােগ দায়ের করেন। সেই অভিযােগে তিনি লেখেন তার একটি মােবাইল ফোন বিক্রির দোকান রয়েছে ডাকবাংলাে মােড়ে। সেই দোকানে তিনি ছেলের সঙ্গে রাত আটটা পর্যন্ত ছিলেন।

তিনি বাড়ি চলে আসার পরে দোকানে ছেলে একাই ছিল। রাত ন’টার সময় মিনাই সেখ নামে এক যুবক তাকে ফোন করে। ফোনে সে জানায় তার দোকানে একটি অঘটন ঘটে গিয়েছে। তিনি যেন দোকানে আসেন। তিনি দোকানে গিয়ে দেখেন দোকানের পাশে একটি মুরগি বিক্রির দোকানে তার ছেলে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে।

সঙ্গে সঙ্গে ছেলেকে কান্দি মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসা তাকে মৃত বলে জানান। এই অভিযােগের ভিত্তিতে মিনাই সেখকে গ্রেফতার করে পুলিশ। যে আগ্নেয়াস্ত্র ব্যহার করে সে এই ঘটনা ঘটিয়েছে সেটি উদ্ধার করা যায়নি।