করােনায় আক্রান্ত সস্ত্রীক মুকুল রায়

মুকুল রায় এবং তার স্ত্রী কৃষ্ণা রায় করোনা আক্রান্ত । সূত্রের খবর, করােনা পজিটিভ হলেও তেমন কোনও শারীরিক সমস্যার সম্মুখীন হননি মুকুল রায়।

Written by SNS Kolkata | May 15, 2021 5:27 pm

মুকুল রায় (Photo: IANS)

করােনায় এবার আগন্ত হলেন। বিজেপি-র সর্বভারতীয় সহ সভাপতি তথা বিধায়ক মুকুল রায়। তিনি একা নন, আক্রান্ত তাঁর স্ত্রী কৃষ্ণা রায়েও। সূত্রের খবর, করােনা পজিটিভ হলেও তেমন কোনও শারীরিক সমস্যার সম্মুখীন হননি মুকুল রায়। সল্টলেকের বাড়িতেই আপাতত নিভৃতবাসে রয়েছে।

তবে গুরুতর অসুস্থ হয়ে পড়ায় সল্টলেকের একটি বেসরকারি নার্সিংহােমে ভরতি করা হয়েছে কৃষ্ণা দেবীকে। প্রসঙ্গত, সদ্য সমাপ্ত বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের তারকা প্রার্থী কৌশানি মুখােপাধ্যায়কে হারিয়ে কৃষঃনগর উত্তর থেকে বিধায়ক নির্বাচিত হয়েছেন মুকুল রায়।

নবান্ন দখলের লড়াইয়ে দল হেরে গেলেও, নিজের আসনে জয় লাভ করেছেন। নির্ধারিত দিনে বিধানসভায় শপথবাক্য পাঠ করেন। যদিও সেদিন সংবাদমাধ্যমের সামনে তেমনভাবে মুখ না খােলায়, তাঁর বিজেপিতে থাকা নিয়ে জল্পনার সৃষ্টি হয়।

পরে নিজেই টুইট করে সেই জল্পনার অবসান ঘটান এবং যােগ দেন বিজেপির দলীয় বৈঠকেও। যেখানে বিরােধী দলনেতা হিসেবে আবার ঘােষণা করা হয় শুভেন্দু অধিকারীর নাম।