২৩ এপ্রিল ভবানীপুর সহ চারসভা মােদির

নিয়ন্ত্রণের বাইরে করােনা ভাইরাসের সংক্রমণ। তাই একুশে বিধানসভা নির্বাচনে ভােট প্রচারে করােনা আবহে একইদিনে চার সভা প্রধানমন্ত্রীর। বাতিল হচ্ছে না কোনও সভা।

Written by SNS Kolkata | April 20, 2021 6:14 pm

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (File Photo: AFP)

নিয়ন্ত্রণের বাইরে করােনা ভাইরাসের সংক্রমণ। তাই একুশে বিধানসভা নির্বাচনে ভােট প্রচারে করােনা আবহে একইদিনে চার সভা প্রধানমন্ত্রীর। বাতিল হচ্ছে না কোনও সভা। তবে দলীয় কর্মসুচিতে কাটছাঁট সহ বাড়তি সর্তকতা অবলম্বন করছে বিজেপির শীর্ষ নেতৃত্ব।

শারীরিক দুরত্ব বজায় রাখা, মাস্ক পড়া এবং সভার প্রাক্কালে স্যানিটাইজার ব্যবহার করা আবশ্যিক করা হচ্ছে। সেইসাথে বিজেপির কেন্দ্রীয় নেতাদের যারা সংপর্শে আসবেন, তাদের সভার তিনদিন আগে করােনা টেস্ট বাধ্যতামূলক করা হচ্ছে। সভায় যারা দলীয় স্বেচ্ছাসেবক থাকবেন তারা সভায় আগতদের শারীরিক দুরত্ব বজায় রাখতে কড়াকড়ি চালাবেন।

পাশাপাশি যারা সভায় মুখে মাস্ক রাখবেনা। তাদেরকে দলীয়ভাবে মাস্ক দেওয়া হবে। সেইসাথে স্যানিটাইজারে ব্যবহার করা হবে সভার ঢুকবার পথে। দলের তরফে বেশ কয়েকটি বড় এলইডি স্কিন টাঙানাে হবে। যাতে প্রধানমন্ত্রীর বক্তব্য তারা দেখতে পায়।

জানা যাচ্ছে, আগামী ২৩ এপ্রিল মুখ্যমন্ত্রীর খাসতালুক ভবানীপুরের ৭০ নং ওয়ার্ডে সুভাষ উদ্যানে প্রধানমন্ত্রী সভা করবেন। পাশাপাশি একই দিনে আরও তিনটি সভা কার কথা প্রধানমন্ত্রীর। এক্ষেত্রে মালদহ, মুর্শিদাবাদ, বােলপুরে সভা করতে পারেন মােদি।

ইতিমধ্যেই একুশে বিধানসভা ভােটে ২০ টি জনসভা সেরেছেন প্রধানমন্ত্রী। এরমধ্যে ৭ ফেব্রুয়ারিতে হলদিয়ায় এবং ২০ ফেব্রুয়ারিতে সাহাগঞ্জে সভা করেন মােদি। ৭ মার্চ বিগ্রেডে সভা সারেন মােদী।

এরপর আগামী ২৩ এপ্রিল কলকাতায় মুখ্যমন্ত্রীর একদা নির্বাচনী ক্ষেত্র ভবানীপুরে সভা করবেন মােদি। ২২ এপ্রিল মালদহ এবং মুর্শিদাবাদে, ২৪ এপ্রিল বােলপুর এবং দক্ষিণ কলকাতায় সভার প্রস্তুতি ছিল। তবে করােনার জেরে ২৩ এপ্রিল একই দিনে চারটি জনসভা করতে চলেছেন প্রধানমন্ত্রী বলে জানা গেছে।