মােবাইল গেম: মায়ের চোখের সামনে দাদাকে খুন করে আত্মঘাতী যুবক

মােবাইল গেম নিয়ে পারিবারিক বিবাদের জেরে দাদাকে নৃশংসভাবে কুপিয়ে খুন করে যুবক মাকে খুনের চেষ্টার পর আত্মঘাতী হয়েছে সে।

Written by SNS Kolkata | July 19, 2021 2:47 pm

মােবাইল গেম নিয়ে পারিবারিক বিবাদের জেরে দাদাকে নৃশংসভাবে কুপিয়ে খুন করে যুবক মাকে খুনের চেষ্টার পর আত্মঘাতী হয়েছে সে। ঘটনাটি পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুর থানার সুলতানপুর এলাকায়। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় গােটা এলাকায়। 

চন্দ্রকান্ত মণ্ডল নামে ওই যুবকের বয়স ২৫ বছর। স্থানীয় সূত্রে খবর, দিনরাত মােবাইল নিয়ে গেম খেলতাে সে। তা নিয়ে পরিজনদের আপত্তি। মােবাইল গেম নিয়ে দিনরাত দুই ভাইয়ের মধ্যে অশান্তি হত। দাদা সূর্যকান্ত বকাঝকাও করত তাকে। তবে রবিবার ভােরে আচমকাই বিবাদ চরম আকার নেয়। দাদাকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে চন্দ্রকান্ত। তা দেখে ফেলেন যুবকের মা। স্বাভাবিকভাবেই চোখের সামনে সন্তানের মর্মান্তিক পরিণতি সহ্য করতে পারেননি তিনি। বাধা দিতে যান। সেই সময় মাকেও খুনের চেষ্টা করে চন্দ্রকান্ত। এরপর বাড়ি ছেড়ে চলে যায় সে। 

ইতিমধ্যে ঘটনার খবর পায় চণ্ডীপুর থানার পুলিশ। তড়িঘড়ি পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। মা এবং বড় ছেলেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। চণ্ডীপুর এড়াশাল ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয় তাঁদের। স্বাস্থ্যকেন্দ্রের চিকিৎসক জানান ওই যুবকের মৃত্যু হয়েছে। মায়ের চোট যথেষ্ট গুরুতর হওয়ায় তাঁকে পূর্ব মেদিনীপুর জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। 

কিছুক্ষণের মধ্যে শােনা যায় অভিযুক্ত চন্দ্রকান্ত বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছে। যুবককে ভগবানপুর থানার সরবেড়িয়া এলাকা থেকে উদ্ধার করা হয়। পুলিশ প্রথমে তাকে ভগবানপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। কিছুক্ষণের মধ্যে অবস্থা আশঙ্কাজনক হয় তার। ওই যুবককে জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। কি কারণে এই কাণ্ড ঘটল তা খতিয়ে দেখছে চণ্ডীপুর থানার পুলিশ।