মেদিনীপুরে দুর্গত মানুষের হাতে ত্রিপল ও খাদ্য সামগ্রী তুলে দিলেন বিধায়ক জুন মালিয়া

মেদিনীপুর স্টেশন রােড এলাকায় প্রায় শতাধিক মানুষের হাতে ত্রিপল ও খাদ্যসামগ্রী তুলে দেন বিধায়ক জুন মালিয়া। তিনি বলেন, তৃণমূল কংগ্রেস মানুষের পাশে রয়েছে।

Written by SNS Medinipur | June 4, 2021 11:57 pm

জুন মালিয়া (ছবি: ফেসবুক@junemaliaofficial)

বুধবার মেদিনীপুর পুরসভার পাঁচ নম্বর ওয়ার্ড তৃণমূল কংগ্রেসের উদ্যোগে ও ওই ওয়ার্ডের বিদায়ী কাউন্সিলর মৌ রায়ের ব্যবস্থাপনায় দুর্গতি পরিবারগুলির হাতে ত্রিপল ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানের আয়ােজন করা হয়।

ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেদিনীপুর বিধানসভা কেন্দ্রের বিধায়ক জুন মালিয়া, মেদিনীপুর শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি বিশ্বনাথ পাণ্ডব, তৃণমূল কংগ্রেসের মেদিনীপুর পুরসভার পাঁচ নম্বর ওয়ার্ড কমিটির সভাপতি কুশধ্বজ প্রধান সহ আরও অনেকে।

মেদিনীপুর শহর মহিলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী মৌ-এর উদ্যোগে দরিদ্র মানুষদের হাতে ত্রিপল ও খাদ্যসামগ্রী তুলে দেওয়ার আয়ােজন করা হয়। দুর্গত মানুষদের হাতে ত্রিপল ও খাদ্যসামগ্রী তুলে দেন মেদিনীপুরের বিধায়ক জুন মালিয়া।

তিনি বলেন, দুর্গত মানুষের পাশে সকলের দাঁড়ানাে উচিত। তাই মেদিনীপুর পুরসভার পাঁচ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের বিদায়ী কাউন্সিলর মৌ রায় যে উদ্যোগ গ্রহন করেছেন, সেই উদ্যোগ খুব ভালাে উদ্যোগ।

বুধবার মেদিনীপুর স্টেশন রােড এলাকায় প্রায় শতাধিক মানুষের হাতে ত্রিপল ও খাদ্যসামগ্রী তুলে দেন বিধায়ক জুন মালিয়া। তিনি বলেন, তৃণমূল কংগ্রেস মানুষের পাশে রয়েছে। আগামী দিন থাকবে। আপনারা যে কোনও সমস্যায় পড়লে এই এলাকার বিদায়ী কাউন্সিলর মৌ রায়কে জানাবেন। মৌ রায় আপনাদের পাশে আগেও ছিল এবং আগামী দিনেও থাকবে।

সেই সঙ্গে বিধায়ক জুন মালিয়া আরও বলেন যে, দলনেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দলের নেতা কর্মীদের মানুষের পাশে থেকে কাজ করার নির্দেশ দিয়েছেন। তাই দলনেত্রীর নির্দেশ মেনে এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে।