রাজ্যে বিজেপি সরকার গঠনের কথা বললেন মিঠুন

রাজ্য বিধানসভা নির্বাচনের ফলাফলে কোনও সংশয় না রেখে, রাজ্যে বিজেপি-ই সরকার গড়ছে বলে দাবি করলেন বিজেপির তাকা প্রচারক চলচ্চিত্রভিনেতা মিঠুন চক্রবর্তী।

Written by SNS Kolkata | April 27, 2021 5:00 pm

মিঠুন চক্রবর্তী ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। (Photo: [email protected])

রাজ্য বিধানসভা নির্বাচনের ফলাফলে কোনও সংশয় না রেখে, রাজ্যে বিজেপি-ই সরকার গড়ছে বলে দাবি করলেন বিজেপির তাকা প্রচারক চলচ্চিত্রভিনেতা মিঠুন চক্রবর্তী। সােমবার আকাশ পথে বীরভূমের বােলপুর বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী ড.অনির্বাণ গঙ্গোপাধ্যায়ের সমর্থনে তিনি প্রথমে আসেন ইলামবাজারে।

পরে তিনি একইভাবে বিজেপির সাঁইথিয়া কেন্দ্রের প্রার্থী পিয়া সাহা এবং ময়ূরেশ্বর কেন্দ্রের প্রার্থী শ্যামাপদ মণ্ডলের সমর্থনে বীরচন্দ্রপুরেও সভা করেন। এদিন মিঠুন চক্রবর্তী তার নির্বাচনী প্রচারের পােশাক পায়জামা-পাঞ্জাবি ছেড়ে কালাে প্যান্ট আর আকাশী রঙের শার্ট পড়ে হাজির হয়েছিলেন।

তিনি মঞ্চে উঠে করােনাবিধি, সামাজিক এবং শারীরিক দুরত্ববিধি মেনে চলার কথা বললেও, ইলামবাজারে বােলপুর কেন্দ্রের প্রার্থী ড.অনির্বাণ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে আলিঙ্গনও করেন। পরে তিনি মঞ্চ থেকে নেমে মাঠে দাঁড়িয়ে বক্তৃত্ব রাখতে গিয়ে এমনই মাইক বিভ্রাটে পড়েন যে, মিঠুন চক্রবর্তী বার বার বলেন, কী হলাে, কী হলাে।

পরে তিনি সংক্ষিপ্ত ভাষণে জানিয়ে দেন যে, যা ভােট হয়েছে তাতে রাজ্যে বিজেপির সরকার গঠন নিশ্চিত হয়ে গিয়েছে। সেই সরকার ক্ষমতায় আসার ছয় মাসের মধ্যে রাজ্যের পড়ুয়া, মহিলা, কৃষকদের জন্য কী কী কর্মসুচী রূপায়িত করা হবে, তারও একটি তালিকা আওড়ে দেন।

এমন কী, বিজেপি সরকার ক্ষমতায় আসার পরে, বিজেপি কর্মীরা দুর্নীতি করলে বা কাটমানি নিলে তাঁদেরও যে রেয়া করা হবে না, সে কথাও জানিয়ে দেন তিনি।