বৃদ্ধার সর্বস্ব ছিনতাইয়ের অভিযােগ

 সাহায্য করার নামে এক বৃদ্ধার কাছ থেকে টাকা,গয়না ও মােবাইল হাতিয়ে নেওয়ার অভিযােগ উঠল এক টোটো চালক ও কয়েকজন দুষ্কৃতীর বিরুদ্ধে।

Written by SNS Kolkata | June 12, 2019 1:23 pm

প্রতীকী ছবি( Getty Images)

সাহায্য করার নামে এক বৃদ্ধার কাছ থেকে টাকা,গয়না ও মােবাইল হাতিয়ে নেওয়ার অভিযােগ উঠল এক টোটো চালক ও কয়েকজন দুষ্কৃতীর বিরুদ্ধে।মঙ্গলবার দুপুরে ঘটনাটি ঘটেছে শ্রীরামপুর থানার অন্তর্গত হেড পােস্ট অফিস চত্বরে।

জানা গেছে,এদিন বাসন্তী দাস নামে এক বৃদ্ধা শ্রীরামপুর হেড পােস্ট অফিসে কাজে এসেছিলেন।সেই সময় জনা তিনেক দুষ্কৃতী তাকে সাহায্য করার নামে জোর করে একটি টোটোতে বসিয়ে প্রায় বৈদ্যবাটি পর্যন্ত নিয়ে গিয়ে বৃদ্ধার কাছে থাকা টাকা,মােবাইল,কানের দুল,হাতের চুড়ি সমস্ত কিছু ছিনতাই করে।বৃদ্ধার কাতর অনুরােধে অবশেষে দুষ্কৃতীরা টোটো থেকে নামিয়ে দিয়ে পালিয়ে যায়।

তিনি আবার একটি টোটোতে করে আতঙ্কিত অবস্থায় শ্রীরামপুর থানায় গিয়ে অভিযােগ দায়ের করেন। ইতিমধ্যেই বাসন্তীদেবীর বক্তব্য শুনে টোটো চালক ও দুষ্কৃতীদের খােঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।স্থানীয় বাসিন্দাদের দাবি,এই ঘটনা শ্রীরামপুর হেড পােস্টঅফিস চত্বরে কোনও নতুন ঘটনা নয়।আগেও বয়স্কদের থেকে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।এমনকি এই ধরণের ঘটনা বারবার ঘটলেও পুলিশ দোষীদের ধরতে ব্যর্থ।ফলে ঘটনায় পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন উঠতে শুরু হয়েছে।