কপালে অস্ত্র ঠেকিয়ে প্রায় দুই লক্ষ টাকা মূল্যের চারটি গাই গরু চুরি করে নিয়ে পালালাে দুষ্কৃতীরা

মেদিনীপুর পৌরসভার সাত নম্বর ওয়ার্ডের খাপ্রেল বাজার এলাকা থেকে চারটি গাই গরু কপালে অস্ত্র ঠেকিয়ে চুরি চুরি করে নিয়ে যায় দুষ্কৃতীরা। 

Written by SNS West Midnapore | December 17, 2020 5:16 pm

প্রতিকি ছবি (Photo: iStock)

মঙ্গলবার ভােরে ঘটনাটি ঘটে মেদিনীপুর শহরের খাপ্রেল বাজার এলাকায়। মেদিনীপুর পৌরসভার সাত নম্বর ওয়ার্ডের খাপ্রেল বাজার এলাকা থেকে চারটি গাই গরু কপালে অস্ত্র ঠেকিয়ে চুরি চুরি করে নিয়ে যায় দুষ্কৃতীরা। 

দুস্কৃতিদের প্রত্যেকের মুখে মাস্ক পরা ছিল। চারজন দুস্কৃতি খাটাল মালিকের বাড়িতে ঢুকে খাটাল মালিকের কপালে বন্ধুক ঠেকিয়ে খাটাল থেকে চারটি গাই গরু চুরি করে নিয়ে চলে যায় পিকআপ ভ্যানে করে। 

খাটালের মালিক কাজল গােপ মঙ্গলবার ওই ঘটনা ঘটার পর অভিযােগটি দায়ের করেন মেদিনীপুর-এর কোতােয়ালী থানায়। তার সঙ্গে উপস্থিত ছিলেন মেদিনীপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর শ্যামল ভকত। 

চুরি হয়ে যাওয়া চারটি সংকর গাভী গরুর আনুমানিক মূল্য প্রায় দুই লক্ষ টাকা। খাটাল মালিক কাজল গােপ সহ তার পরিবারের সকলেই ওই ঘটনার পর যথেষ্ট আতঙ্কে রয়েছেন। 

মঙ্গলবার ভাের বেলায় ওই ঘটনা ঘটার পর কাপড়ের বাজার এলাকা জুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। কোতােয়ালি থানার পুলিশ অভিযােগ পাওয়ার পর ওই ঘটনার তদন্ত শুরু করেছে।