উত্তরবঙ্গকে বিশেষ মর্যাদা দেওয়ার দাবিতে অমিত শাহের সঙ্গে দেখা করলেন মিহির গােস্বামী

উত্তরঙ্গকে বিশেষ মর্যাদা দেবার দাবিতে এবার স্বয়ং অমিত শাহের সঙ্গে দেখা করলেন সদ্য বিজেপিতে যােগ দেওয়া মিহির গােস্বামী।একগুচ্ছ দাবিসহ একটি পত্র তিনি।

Written by SNS Delhi | November 30, 2020 6:48 pm

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। (File Photo: IANS)

উত্তরঙ্গকে বিশেষ মর্যাদা দেবার দাবিতে এবার স্বয়ং অমিত শাহের সঙ্গে দেখা করলেন সদ্য বিজেপিতে যােগ দেওয়া মিহির গােস্বামী। এদিন একগুচ্ছ দাবিসহ একটি পত্র তিনি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর হাতে তুলে দেন।

প্রসঙ্গত, দলের প্রতি মিহির গােস্বামীর ক্ষোভ তৈরি হয়েছিল তা বোঝা গিয়েছিল বহুদিন আগেই। বারবার সামাজিক মাধ্যমে ক্ষোভ উগরে দিচ্ছিলেন। নাম না করে দলের নেতাদের বিরুদ্ধে সুর চড়িয়েছিলেন। শেষমেশ শুক্রবার তিনি যোগদান করেন গেরুয়া শিবিরে।

এদিন উত্তরঙ্গকে বিশেষ মর্যাদা দেবার দাবি করে তিনি বলেন, স্বাধীনতার বহু বছর কেটে গেলেও উত্তরঙ্গ একেবারে অবহেলিত। সীমান্ত এলাকায় নিরাপত্তা বাড়ানাের দাবি করেছেন তিনি। সীমান্ত দিয়ে গরু পাচারের মতাে অবৈধ কাজ গুলি খুব সহজেই হয় বলে অভিযােগ করেছেন মিহিরবাবু। এই বিষয়গুলি খতিয়ে দেখে নিরাপত্তা বাড়ানোর দাবি তুলেছেন তিনি।

শুক্রবার বিজেপিতে যােগদান করেন তৃণমূলের এই বিক্ষুব্ধ বিধায়ক। দিল্লিতে গিয়ে বিজেপির পতাকা হাতে তুলে নেন তিনি। বিজেপিতে যোগদান করার পর তিনি বলেন, এটা আমার ধর্মযুদ্ধ। তৃণমূল শাসনে উত্তরবঙ্গ বঞ্চিত। তাই এই পদক্ষেপ নিয়েছেন বলে জানান মিহিরবাবু।