মেয়ো রোডে দুর্ঘটনা, আহত ৮

ছুটির দুপুরে শহরের পথে বড়সড় দুর্ঘটনা। আহত হন দুই বাসের ৮ যাত্রী। রেষারেষির জেরেই এই দুর্ঘটনা বলে প্রাথমিক তদন্তে জানতে পারে পুলিশ।

Written by SNS Kolkata | September 16, 2019 12:57 pm

প্রতীকী ছবি (Photo: iStock)

ছুটির দুপুরে শহরের পথে বড়সড় দুর্ঘটনা। আহত হন দুই বাসের ৮ যাত্রী। রেষারেষির জেরেই এই দুর্ঘটনা বলে প্রাথমিক তদন্তে জানতে পারে পুলিশ। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ সূত্রের খবর, ঘটনাটি ঘটেছে রেড রােড ও মেয়ে রােডের সংযােগকারী পথে পুলিশ মেমােরিয়ালের অদুরে। আচমকাই একটি সাউথ বাউন্ড বেসরকারি বাস ব্রেক কষে। যার ফলে পিছনেই থাকা অপর দুটি বাস সজোড়ে এসে একে এপরের সঙ্গে ধাক্কা খায়। ছুটির দিন হলেও বাস যাত্রী বােঝাই ছিল। দুটি গাড়ির ৮ জন যাত্রী গুরুতর আহত হন।

এদিকে সুযােগ বুঝে ভিড়ের মধ্যে দিয়েই অভিযুক্ত বাস চালক পালাতে সক্ষম হয় যার মধ্যে রয়েছেন দুই পুরুষ এবং ছয় মহিলা যাত্রী। সাধারণ চোট লাগে বাসের আরও কিছু যাত্রীর। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় ময়দান থানার পুলিশ। আহতদের উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন রয়েছেন ৮ জন। বাকিদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়।

স্থানীয় সূত্রের খবর, বাস দু’টি রেষারেষি করতে করতে যাচ্ছিল। ছুটির দুপুরে রাস্তা কার্যত ফাকা থাকায় বেপরােয়া গতিতে চালাচ্ছিল বাস চলক। যার জেরে এই দুর্ঘটনা বলে মনে করছেন বাসের অপর যাত্রীরা।

ঘটনার তদন্ত শুরু করেছে কলকাতা পুলিশের ট্রাফিক বিভাগ। বাসগুলিকে আটক করা হয়েছে। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছেন তারা। খতিয়ে দেখা হচ্ছে বাসে কোনও যান্ত্রিক ত্রুটি ছিল কিনা। অন্যদিকে অভিযুক্ত বাস চলকের সন্ধান শুরু করা হয়েছে।