করােনা হারবে, বাংলা হাসবে বলে জানালেন মানস

বিধায়ক তথা রাজ্যের জলসম্পদ উন্নয়ন দফতরের মন্ত্রী ডাক্তার মানস ভুইয়া বলেন,গত বছর যেমন জিতেছি করােনাকে হারিয়ে, এবারেও আমরা জিতব।করােনা হারবে বাংলা হাসবে।

Written by SNS Sabang | May 13, 2021 11:42 pm

মানস ভুঁইয়া (ছবি: IANS)

বুধবার সবং ব্লকের সমষ্টি উন্নয়ন আধিকারিক তুহ্নি শুভ্রকান্তি মহান্তি এর উদ্যোগে সবং-এর বিধায়ক তথা রাজ্যের জলসম্পদ উন্নয়ন দফতরের মন্ত্রী ডাক্তার মানস ভুইয়াকে সমস্ত লাইন ডিপার্টমেন্ট ফুল-মিষ্টি ভিন্নরকম প্রাণের স্পর্শ দিয়ে বরণ করে নেন।

সেখানে উপস্থিত ছিলেন স্কুল দপ্তরের ডেপুটি ডাইরেক্টর, প্রাণী দপ্তরের ও ইলেকট্রিক দপ্তর-এর আধিকারিক তিনজন, জয়েন্ট বি ডি ও এবং সঙ্গে প্রাক্তন বিধায়ক গীতারানী ভুইয়া কে ফুলও বিভিন্ন উপহার দিয়ে বিদায় জানায়। এই অনুষ্ঠানটি আবেগপূর্ণ ছিল।

একদিকে বিধায়কের বিদায় সংবর্ধনা, অন্যদিকে সবং-এর ভূমিপুত্র কে বরণ করে নেওয়ার পালা। তারপর সমস্ত আধিকারিকদের নিয়ে গুরুত্বপূর্ণ করােনা নিয়ে আলােচনা হয়। একটি টাস্কফোর্স গঠনের কথা হয়। এটিডিএম ম্যাডাম গঠন করে দেবেন মিটিং-এর সিদ্ধান্ত হয়।

মন্ত্রী ডাক্তার মানস ভুইয়া বলেন সব রকমের সাহায্য বাংলার মুখ্যমন্ত্রী করবেন এবং আমরা সমস্ত মানুষের কাছে গিয়ে দাঁড়াবাে এবং যা যা প্রয়ােজনীয় করা সেগুলাে আমরা করবাে। দশগ্রাম প্রাইমারি হেলথ সেন্টার নিয়ে দীর্ঘক্ষন আলােচনা হয়। ওটাকে গুরুত্ব দিয়ে আমরা কোভিড হাসপাতাল গড়ে তােলার সবরকম চেষ্টা করবাে।

ওখানে ডাক্তার নার্স এবং প্রয়ােজনীয় ব্যবস্থা করার মন্ত্রী নির্দেশ দেন এবং তিনি বলেন আমি জেলা এবং ডাইরেক্টরের সঙ্গে কথা বলব এবং কোভিড পরিস্থিতিতে যদি কারাে মৃত্যু হয় তার জন্য বিডিও সাহেব এবং পঞ্চায়েত সমিতি যে জায়গাটি চিহ্নিত করেছেন সেটাকে অবিলম্বে ডেভলপ করে আমাদের প্রস্তুত থাকতে হবে।

সবশেষে মন্ত্রী বলেন, আমরা গত বছর যেমন জিতেছি করােনাকে হারিয়ে, এবারেও আমরা জিতব। করােনা হারবে বাংলা হাসবে।