হাওয়া খেতে ১০০ ফুট জলের ট্যাঙ্কার মাথায় যুবক !

Written by SNS September 5, 2022 2:57 pm

হাওড়া, ৫ সেপ্টেমবর– আগেকার দিনে শরীর অসুস্থ হলে ডাক্তাররা রোগীকে পাহাড়ি এলাকায়  হাওয়া খেতে যেতে বলতেন। কিন্তু শুনেছেন কখনো কেউ হাওয়া খেতে ১০০ ফুট জলের ট্যাঙ্কে উঠে বসে? এমনই ঘটনার সাক্ষী রইলেন হওয়ার বাসিন্দারা। রবিবার বিকালে আচমকাই হাওড়া স্টেশনের কাছে প্রায় ১০০ ফুট উঁচু জলের ট্যাঙ্কে উঠে পড়েছিলেন এক যুবক। প্রায় ৫ ঘণ্টার চেষ্টায় যখন তাঁর নামিয়ে আনা গেল, তখন তাঁর ট্যাঙ্কে চড়ার কারণ শুনে চোখ কপালে উঠল পুলিশ থেকে সাধারণ মানুষের।

যুবকের দাবি, এই প্রচণ্ড গরমে হাওয়া খেতেই তিনি উপরে উঠেছিলেন! পুলিশ জানিয়েছে, বিট্টু মজুমদার নামে ওই যুবকের বাড়ি অসমের লামডিং-এ। মাসখানেক আগে তিনি হাওড়ায় এসেছিলেন বলে পুলিশকে জানিয়েছেন ওই যুবক। তবে তাঁর দেওয়া সমস্ত তথ্যই এখন খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি, মনোবিদেরও সাহায্য নিচ্ছে পুলিশ।

রবিবার বিকাল পাঁচটা নাগাদ হাওড়া স্টেশনের নিউ কমপ্লেক্স লাগোয়া একটি জলের ট্যাঙ্কের মাথা থেকে এক ব্যক্তিকে উঁকি মারতে দেখেন স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে আসে দমকল এবং পুলিশ। আরপিএফ এবং জিআরপিও এসে পৌঁছায়। প্রাথমিকভাবে ট্যাঙ্কের নীচে জাল পাতা হয়। স্টেশনের সামনে রাস্তায় লোক চলাচল বন্ধ করে দেওয়া হয়। ওই যুবক যাতে চড়া আলোয় বিভ্রান্ত না হন, তার জন্য নিভিয়ে দেওয়া হয় স্টেশন চত্বরের সমস্ত বড় আলো।