প্রশাসনিক বৈঠক করতে ডিসেম্বরেই জেলা সফরে মমতা

ডিসেম্বরের শুরুতেই প্রশাসনিক বৈঠক করার জন্য উত্তর ও দক্ষিণ দিনাজপুরে যাবেন মমতা। এর সঙ্গে নদিয়ার কৃষ্ণনগরেও প্রশাসনিক বৈঠক করার কথা রয়েছে তার।

Written by SNS Kolkata | November 30, 2021 1:24 pm

(Photo: SNS)

কলকাতার পুরভোটের প্রার্থী তালিকা ঘোষণার পরে ফের জেলা সফরের দিকে মন দিচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ডিসেম্বরের শুরুতেই প্রশাসনিক বৈঠক করার জন্য উত্তর ও দক্ষিণ দিনাজপুরে যাবেন তিনি। এর সঙ্গে নদিয়ার কৃষ্ণনগরেও প্রশাসনিক বৈঠক করার কথা রয়েছে তার।

সূত্রের খবর, আগামী মাসের ৭ তারিখে উত্তর এবং দক্ষিণ দিনাজপুরে যাবেন মুখ্যমন্ত্রী। ওইদিন প্রথমে গঙ্গারামপুরে প্রশাসনিক বৈঠক করবেন মমতা। তারপর যাবেন রায়গঞ্জে। সেখানেও প্রশাসনিক বৈঠক করার কথা রয়েছে।

পরের দিন অর্থাৎ ৮ ডিসেম্বর মালদহ এবং মুর্শিদাবাদে প্রশাসনিক বৈঠক করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানকার সমস্ত কাজের খতিয়ান নেবেন। কথা বলবেন জেলাশাসক, বিডিও এবং বিধায়কদের সঙ্গে। ৯ ডিসেম্বর মুখ্যমন্ত্রীর কৃষ্ণনগরে প্রশাসনিক বৈঠক করার কথা রয়েছে।

মোটামুটি জেলা সফর নিশ্চিত হলেও বৈঠকের সূচিতে পরিবর্তন হলেও হতে পারে। কিছুদিন আগে মধ্যমগ্রামে প্রশাসনিক বৈঠক করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে জেলাশাসক, বিডিও, বিধায়ক ছাড়াও সাংসদরাও উপস্থিত ছিলেন।

তাঁদের কাছে এলাকার উন্নয়নের খতিয়ান নেন মুখ্যমন্ত্রী। সেই সময়ই অন্যান্য জেলাগুলিতে প্রশাসনিক বৈঠকের কথা জানিয়েছিলেন সেই মতোই এবার উত্তর ও দক্ষিণ দিনাজপুর, নদিয়া সফরে যাবেন মমতা বন্দ্যোপাধ্যায়।