আজ রাজভবনে যাবেন মমতা 

যতদূর জানা যাচ্ছে, আজ সােমবার সন্ধ্যা ৭ টায় রাজ্যপালের সঙ্গে দেখা করতে রাজভবনে যাবেন মমতা বন্দ্যোপাধ্যায়। করােনা পরিস্থিতি নিয়ে কথা হবে।

Written by SNS Kolkata | May 3, 2021 7:01 pm

মমতা বন্দ্যোপাধ্যায় ও জগদীপ ধনকড় (File Photo: IANS)

পরিবর্তন নয়, প্রত্যাবর্তনকে বেছে নিয়েছেন বাংলার মানুষ। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তার দলের বিপুল জয়ের জন্য শুভেচ্ছা জানিয়েছেন দেশের হেভিওয়েট নেতা-নেত্রীরা। অভিনন্দন এসেছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদির কাছ থেকে। তালিকায় রয়েছেন মায়াবতীও। 

এদিকে, এই বিপুল জয়ের জন্য তৃণমূল সুপ্রিমকে অভিনন্দন জানিয়েছেন রাজ্যপাল জগদীপ ধনকড়। সেই সঙ্গে ধনকড় জানিয়েছেন, বাংলার বিধানসভা নির্বাচনে জয়ের জন্য মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন। আগামীকাল মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা হবে। 

যতদূর জানা যাচ্ছে, আজ সােমবার সন্ধ্যা ৭ টায় রাজ্যপালের সঙ্গে দেখা করতে রাজভবনে যাবেন মমতা বন্দ্যোপাধ্যায়। করােনা পরিস্থিতি নিয়ে কথা হবে। সেই সঙ্গে সরকার গড়া নিয়েও রাজ্যপাল-মমতা বৈঠক হবে বলে মনে করছে রাজনৈতিক মহলের একাংশ। 

নরেন্দ্র মােদি ও অমিত শাহদের যে হারানাে যায়, তা প্রমাণ করে দিয়েছেন মমতা। তাই তৃণমূলের এই জয়ের উচ্ছ্বসিত শিবসেনা সাংসদ সঞ্জয় রাউতও বলেছেন, এই দুর্দান্ত লড়াইয়ের জন্য মমতাদিকে অভিনন্দন। পিডিপি নেত্রী মেহবুবা মুফতিও শুভেচ্ছা জানিয়েছেন মমতাকে। এদিকে, মােদি যেসব জায়গায় সভা করেছেন তার অধিকাংশ জায়গায় হেরেছে বিজেপি।