নন্দীগ্রামে প্রচারে ঝড় তুলতে চান মমতা

নিজের কেন্দ্র নন্দীগ্রামে পদ্যাত্ৰা আর দুয়ারে দুয়ারে প্রচারেই জোর দিতে চান তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই আসনে দ্বিতীয় দফায় ভােট ১ এপ্রিল।

Written by SNS Nandigram | March 18, 2021 12:04 pm

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। (Photo: IANS)

নিজের কেন্দ্র নন্দীগ্রামে পদ্যাত্ৰা আর দুয়ারে দুয়ারে প্রচারেই জোর দিতে চান তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই আসনে দ্বিতীয় দফায় ভােট ১ এপ্রিল। তার আগে তার কেন্দ্র নন্দীগ্রামে গিয়ে প্রচারে রীতিমতাে ঝড় তুলতে চান মমতা বন্দ্যোপাধ্যায়। কারণ তৃণমূলের কাছে নন্দীগ্রাম এখন প্রেস্টিজ ফাইট।

কারণ এখানে মমতা লড়াই করছেন তার একদা অনুগামী বিশ্বস্ত সৈনিকের সঙ্গে। আর এই নন্দীগ্রামে প্রচারের সময় সময় চোট পান মমতা। তৃণমূল দলের তরফ থেকে অভিযােগ করা হয়েছিল এই হামলা পরিকল্পিত। চোট পাওয়ার পর মমতা দিন দুয়েক হাসপাতালেও ছিলেন।

কিন্তু এই চোট পাওয়ার পর মমতা আর নন্দীগ্রামে এখনও পর্যন্ত যাননি। ১৮ মার্চ তাঁর নন্দীগ্রামে যাওয়ার কথা থাকলেও, সেই সফর নিয়ে অনিশ্চয়তা রয়েছে। তবে দলীয় সূত্রে পাওয়া খবর অনুযায়ী, ২০ মার্চ অভিষেক বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রামে যাচ্ছেন।

জানা গিয়েছে ২৬ মার্চের পর মমতা নন্দীগ্রামে যেতে পারেন। মমতা পদযাত্রা নন্দীগ্রামে গিয়ে মুলত আর দুয়ারে দুয়ারে জনসংযােগের উপর জোর দেবেন বলে জানা গিয়েছে। যদিও মমতার নন্দীগ্রামে যাওয়ার আগে শহরের বুদ্ধিজীবীদের সেখানে যাওয়ার কথা। তারা সেখানে মমতার হয়ে প্রচার করবেন বলে সূত্রের খবর।

অবশ্য চলতি সপ্তাহেই ফের পূর্ব মেদিনীপুরে প্রচারে যেতে পারেন মমতা। ১৮ মার্চ সম্ভবত মমতা এগরায় কর্মসুচি করবেন। এছাড়া ১৯ ও ২০ তারিখ মমতার নন্দীগ্রাম ও সংলগ্ন এলাকায় প্রচার কর্মসূচি চালানাের কথা।

এছাড়াও সেখানে প্রচারের পাশাপাশি মমতার অনেক কর্মসূচি রয়েছে। পথসভা করার কথাও রয়েছে মমতার। তিনি সেখানে অনেক মন্দিরেও যেতে পারেন। মােটের উপর বলা যায় মমতার পায়ে আঘাত থাকলেও তিনি প্রচারে কোনও রকমের খামতি রাখতে চান না। নন্দীগ্রামের প্রচারেও তিনি ঝড় তুলতে প্রস্তুত।