বিমানবন্দরে হঠাৎ দেখা মোদিপত্নীর সঙ্গে, শাড়ি উপহার দিলেন মমতা

বুধবার বিকালে দিল্লিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদির সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বহু প্রতীক্ষিত বৈঠক হতে চলেছে।

Written by SNS Kolkata | September 18, 2019 12:54 pm

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। (File Photo: IANS)

বুধবার বিকালে দিল্লিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদির সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বহু প্রতীক্ষিত বৈঠক হতে চলেছে। প্রধানমন্ত্রীর সঙ্গে রাজ্যের একাধিক বিষয় নিয়ে আলােচনা হবার কথা রয়েছে মুখ্যমন্ত্রীর। আর তার আগেই ঘটনাচক্রে মঙ্গলবার বিকালে দিল্লি যাত্রার উদ্দেশে রওনা হওয়া মুখ্যমন্ত্রীর সঙ্গে কলকাতা বিমান বন্দরে প্রধানমন্ত্রীর পত্নী যশােদাবেন মােদির আচমকা সাক্ষাৎ হয়ে গেল।

দুজনেই দুজনকে দেখে হতভম্ব হয়ে পড়েন। তবে মুখ্যমন্ত্রী বরাবরই সৌজন্যে বিশ্বাসী। তিনি প্রধানমন্ত্রীর স্ত্রীকে দেখে সৌজন্য রক্ষার খাতিরে এগিয়ে যান। অন্যদিকে এগিয়ে আসেন মােদিপত্নীও। বিমান বন্দরে স্বল্প সময়ের জন্য দুজনের মধ্যে বেশ কিছুক্ষণ কথাবার্তাও হয়।

দুজনকে একান্তে কথা বলতে দেখে সংবাদমাধ্যমের প্রতিনিধিরা তাদের সেই মুহূর্তের ছবি ক্যামেরাবন্দি করতে ব্যস্ত হয়ে পড়েন। দমদম বিমানবন্দরের কাছে রয়েছে বিশ্ববাংলার একটি বিপণি। সেখান থেকে একটি শাড়ি কিনে মােদি পত্নীর হাত তুলে দেন মুখ্যমন্ত্রী।

প্রসঙ্গত মঙ্গলবার ছিল প্রধানমন্ত্রীর জন্মদিন। আর সেই উপলক্ষে স্বামীর শুভকামনায় প্রধানমন্ত্রীর ভাই অশােক মােদি ও তাঁর স্ত্রীকে নিয়ে ধানবাদ থেকে সড়কপথে আসানসােলের কল্যাণেশ্বরী মন্দিরে পুজো দিতে এসেছিলেন যশােদাবেন। প্রধানমন্ত্রীর পত্নী মন্দিরে পুজো দিতে আসছেন সেটা ঘুণাক্ষরেও টের পাননি বিজেপি কর্মীরা। এমনকি আসানসােলের সাংসদ বাবুল সুপ্রিয়র কাছেও এব্যাপারে কোনও খবর ছিল না। এরপর মঙ্গলবার বিকালে উড়ানে আমেদাবাদ ফেরার পথেই মুখ্যমন্ত্রীর সঙ্গে আচমকা সাক্ষাৎ হয়ে গেল প্রধানমন্ত্রী নরেন্দ্র দামােদরদাস মােদির পত্নী যশােদাবেনের।