‘জয় শ্রীরামের’ পালটা মোদির বাড়িতে ‘জয় বাংলা’ লেখা কার্ড পাঠাবে তৃণমূল

জয় শ্রীরামের পাল্টা জবাবে জয় বাংলা স্লোগান দেওয়ার নির্দেশ নৈহাটির সভামঞ্চ থেকেই দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Written by SNS Kolkata | June 4, 2019 2:20 pm

মমতা ব্যানার্জীর ফেসবুক প্রোফাইল পিকচার

জয় শ্রীরামের পাল্টা জবাবে জয় বাংলা স্লোগান দেওয়ার নির্দেশ নৈহাটির সভামঞ্চ থেকেই দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।এরপর নিজের টুইটার ও ফেসবুক প্রােফাইল পিকাচরও বদলে ফেলেন।প্রােফাইলে রাখা ছবিতে মনীষীদের ছবির কোলাজ করে লেখা আছে,’জয় হিন্দ-জয় বাংলা’।

মুখ্যমন্ত্রীর ট্যুইটার ও ফেসবুক প্রােফাইল পিকচারে মনীষীদের ছবির কোলাজ করে ‘জয় হিন্দ-জয় বাংলা’ লেখা ছবিটি দেওয়ার পরই তৃণমূল নেতা-কর্মী- সমর্থকরাও নিজের প্রােফাইল পিকচার চেঞ্জ করে এই লেখাটি করেছে বলে দেখা গিয়েছে।

জয় শ্রীরামের পাল্টা জবাবে জয় বাংলা স্লোগান লেখা কার্ড নরেন্দ্র মােদি ,অর্জুন সিং সহ সমস্ত বিজেপি নেতৃত্বকে পাঠানাে হবে হবে জানা গেছে।পাশাপাশি সােশ্যাল মিডিয়ায় অর্জুন সিংয়ের হােয়াটস অ্যাপ নম্বর দিয়ে সেখানে জয় বাংলা মেসেজ পাঠানাের কথাও লিখেছেন তৃণমূল নেতা-কর্মীরা।মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে জয় শ্রীরাম লিখে পােস্টকার্ড পাঠানাের পাল্টা হিসেবে এই হাতিয়ারই ব্যবহার করা হচ্ছে বলে মত রাজনৈতিক মহলের।