সুস্থ আছেন মহারাজ, সৌরভ’কে ফোন করলেন মােদি

সকাল ১০ টা নাগাদ প্রধানমন্ত্রী ফোন করেন সৌরভ’কে। সরাসরি তাঁর সঙ্গেই কথা বলেন প্রধানমন্ত্রী। দ্রুত সৌরভের আরােগ্য কামনা করেছেন মােদি।

Written by SNS Kolkata | January 4, 2021 8:45 am

সৌরভ গঙ্গোপাধ্যায় (Photo: IANS)

সৌরভ গঙ্গোপাধ্যায় হাসপাতালে ভর্তি রয়েছেন। তাঁকে দেখতে ভিআইপিরে ভিড় লেগে রয়েছে। এরই মধ্যে রবিবার সন্ধ্যায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি ফোন করে সৌরভের চিকিৎসার বিষয়ে খোঁজখবর নেন। চিকিৎসার প্রয়ােজনে কেন্দ্রীয় সরকারের তরফে যেকোনও রকম সাহায্যের আশ্বাসের কথা বলেছেন প্রধানমন্ত্রী। প্রয়ােজনে দিল্লি বা অন্য দেশে গিয়েও যদি চিকিৎসা করাতে হয় তার জন্য কেন্দ্র সৌরভের পাশে রয়েছে বলে মােদি তাঁকে আশ্বাস দিয়েছেন। 

উল্লেখ্য, এর আগে দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ সৌরভের চিকিৎসার জন্য প্রয়ােজনীয় সহায়তা করবেন বলে জানিয়েছিলেন। দরকার হলে সৌরভকে এয়ার অ্যাম্বুলেন্স করে দিল্লিতে নিয়ে গিয়ে চিকিৎসার ব্যবস্থার কথা তিনি জানিয়েছিলেন। 

এদিন সকালে হাসপাতালে গিয়ে সৌরভের সঙ্গে দেখা করেন সিপিএম নেতা তথা শিলিগুড়ির পুর প্রশাসক অশােক ভট্টাচার্য, রাজ্যসভার সদস্য প্রদীপ ভট্টাচার্য। এছাড়া উত্তরপ্রদেশের উপমুখ্যমন্ত্রী কেশব প্রসাদ মৌর্য, যিনি বাংলা সফরে রয়েছেন এরাজ্যে বিজেপি’র বিস্তারের জন্য, তিনিও সৌরভের সঙ্গে দেখা করেন। 

বিসিসিআইয়ের সচিব জয় শাহ এবং কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর, তারা সৌরভকে দেখার জন্য কলকাতায় আসতে পারেন বলে জানা যাচ্ছে। সেই সঙ্গে বিশিষ্ট চিকিৎসক দেবী শেঠিও মঙ্গলবার সৌরভের শারীরিক অবস্থার খোঁজখবর নিতে হাসপাতালে যাবেন বলে জানা গিয়েছে। 

এদিন সকাল ১০ টা নাগাদ প্রধানমন্ত্রী ফোন করেন সৌরভকে। সরাসরি তাঁর সঙ্গেই কথা বলেন প্রধানমন্ত্রী। দ্রুত সৌরভের আরােগ্য কামনা করেছেন মােদি। 

এদিকে, সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্বাস্থ্যের বিষয়ে পরবর্তী পদক্ষেপ কি হবে তা নিয়ে দিগনির্দেশ করবেন ডাক্তার দেবী শেঠি। উডল্যান্ডস হাসপাতালের চিকিৎসকদের সঙ্গে আলােচনা করে মঙ্গলবার চুড়ান্ত সিদ্ধান্ত নিতে পারেন তিনি। 

এদিন হাসপাতালের পক্ষ থেকে সৌরভের স্বাস্থ্য নিয়ে দু’বার মেডিকেল বুলেটিন প্রকাশ করা হয়, একবার সকাল ৮ টা নাগাদ, পরে দুপুর ১ টা নাগাদ। সৌরভ এখন ভালােই রয়েছেন। উদ্বেগের কোনও কারণ নেই, এমনটাই বলছেন চিকিৎসকরা। তবে, সৌরভের বাকি দুটি স্টেন বসাতে হবে কিনা তা দেবী শেঠি পরীক্ষা করে জানাবেন।