বিজেপি ছেড়ে তৃণমূলে

বিজেপি এসটি মাের্চার এক নেতা তৃণমূলে যােগদান করেন। ঝাড়গ্রাম বিধানসভা আসনের তৃণমূলের প্রার্থী বীরবাহা হাঁসদার হাত থেকে বিজেপির এই নেতা দলীয় পতাকা তুলে নেন।

Written by SNS Jhargram | March 15, 2021 8:10 pm

প্রতীকী ছবি (File Photo: IANS)

বিজেপি এসটি মাের্চার এক নেতা তৃণমূলে যােগদান করেন বলে দাবি তৃণমুলের। ঝাড়গ্রাম বিধানসভা আসনের তৃণমূলের প্রার্থী বীরবাহা হাঁসদার হাত থেকে বিজেপির এই নেতা দলীয় পতাকা তুলে নেন। তাকে দলে কাজ করতে দেওয়া হচ্ছিল না এবং নন্দীগ্রামে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর হামলার পরেই তৃণমূলে যােগদান করেন ওই নেতা বলে দাবি করেছে তৃণমূল।

যােগদান অনুষ্ঠানে তৃণমূল প্রার্থী বীরবাহ ছাড়াও উপস্থিত ছিলেন ঝাড়গ্রাম জেলা তৃণমূলের নেতা দূর্গেশ মল্লদেব। তৃণমূলের পক্ষ থেকে জানানাে হয়েছে ঝাড়গ্রাম নগর মন্ডলের বিজেপির এসটি মাের্চার সাধারণ সম্পাদক গৌতম সােরেন বিজেপি ছেড়ে তৃণমূলের পতাকা তুলে নেন।

এই যােগদানের পরে ঝাড়গ্রামের তৃণমূল প্রার্থী বীরবাহা হাঁসদা জানান বিজেপির এসটি মাের্চার ঝাড়গ্রাম নগর মন্ডলের সাধারণ সম্পাদক গৌতম সােরেন আমাদের দলে যােগদান করেছেন। তিনি জানিয়েছেন তাকে দলে কাজ করতে দেওয়া হচ্ছিল না।

জেপির ভাঁওতাবাজি সবাই বুঝে গিয়েছে। ওদের আর কেউ বিশ্বাস করে না। তাই দল ছেড়ে উন্নয়নের স্বার্থে তৃণমূলে যােগদান করেছেন। উল্লেখ্য নন্দীগ্রামে মুখ্যমন্ত্রীর উপর হামলার ঘটনার পরে রাজ্য রাজনীতি সহ জেলা গুলিতেও ব্যাপক প্রভাব পড়েছে। রাজনৈতিক ব্যক্তিত্ব ছাড়াও সাধারণ মানুষের উপরও জোরদার প্রভাব পড়েছে। সসাশ্যাল মিডিয়াতে বিভিন্ন মহল থেকে প্রতিবাদের ঝড় উঠেছে।