উল্টো পথে হেঁটে বনি গেলেন বিজেপিতে কৌশানি

মমতা বন্দ্যোপাধ্যায়কেও ছাড়তে পারবেন না। ২৪ জানুয়ারি তৃণমূলে যােগ দেওয়ার কারণ ব্যাখ্যা করতে গিয়ে এমনই মন্তব্য করেছিলেন অভিনেত্রী মুখােপাধ্যায়।

Written by SNS Kolkata | March 11, 2021 7:36 pm

বনি সেনগুপ্ত (ছবিঃফেসবুক@Bonny Sengupta)

মমতা বন্দ্যোপাধ্যায়কেও ছাড়তে পারবেন না। ২৪ জানুয়ারি তৃণমূলে যােগ দেওয়ার কারণ ব্যাখ্যা করতে গিয়ে এমনই মন্তব্য করেছিলেন অভিনেত্রী কৌশানি মুখােপাধ্যায়। তাঁর প্রেমিক, সেই বনি সেনগুপ্ত বুধবার বিজেপিতে যােগ দিলেন। বনির মা পিয়া সেনগুপ্ত ও কৌশানী তৃণমূলের সঙ্গেই। কৌশানির সঙ্গে একই দিনে ঘাসফুলে যােগ দেন তিনি।

এদিন বিজেপি-র রাজ্য সভাপতি দিলীপ ঘােষ এবং তৃণমূল ছেড়ে আসা রাজীব বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে বুধবার পদ্মশিবিরে যােগ দেন বনি। তিনি বলেন, “মানুষের জন্য কাজ করতে চাই। গুরুজনের নির্দেশ মেনে চলব।”

বিজেপি-র পতাকা হাতে নিয়ে জয় শ্রীরাম ধ্বনিও দেন বনি। প্রসঙ্গত, নেতাজির জন্মদিনে ভিক্টোরিয়া মেমােরিয়ালে মমতা বন্দ্যোপাধ্যায়কে লক্ষ্য করে বিজেপি নেতা ও সমর্থকদের জয় শ্রীরাম ধ্বনির তীব্র নিন্দা করেছিলেন তাঁর মা পিয়া। বাংলার সংস্কৃতির সঙ্গে এই ধরনের আচরণ খাপ খায় না বলে মন্তব্য করেছিলেন তিনি।

ভােটের আগে টলিপাড়ার কলাকুশলিরা পায়েল সরকার, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, যশ দাশগুপ্তের মতো তারকারা যেমন পদ্মশিবিরে যােগ দিয়েছেন, তেমনই পরিচালক রাজ চক্রবর্তী, জুন মাল্য, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, সায়নী দের মতাে অভিনেত্রীরা আবার ঘাসফুল বেছে নিয়েছেন। তাতে এ বার নয়া সংযােজন বনি।