মনিদহ এলাকায় বাড়ি বাড়ি প্রচার করলেন মেদিনীপুরে তৃণমূলের প্রার্থী জুন মালিয়া

জুন মালিয়া মেদিনীপুর বিধানসভা কেন্দ্রের অন্তর্গত মেদিনীপুর সদর ব্লকের মনিদহ,এনায়েতপুর,গুড়গুড়িপাল সহ বিভিন্ন গ্রামে গিয়ে বাড়ি বাড়ি ভােটের প্রচার করেন।

Written by SNS West Medinipur | March 22, 2021 3:26 pm

জুন মালিয়া (ছবি: ফেসবুক@junemaliaofficial)

শনিবার পশ্চিম মেদিনীপুর জেলার মেদিনীপুর বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী অভিনেত্রী জুন মালিয়া মেদিনীপুর বিধানসভা কেন্দ্রের অন্তর্গত মেদিনীপুর সদর ব্লকের মনিদহ, এনায়েতপুর, গুড়গুড়িপাল সহ বিভিন্ন গ্রামে গিয়ে বাড়ি বাড়ি ভােট এর প্রচার করেন।

এছাড়াও মেদিনীপুর সদর ব্লকের কনকাবতী অঞ্চলের কনকাবতী, নয়াগ্রাম মুড়াকটি সহ বিভিন্ন গ্রামে গিয়ে বাড়ি বাড়ি প্রচার করেন। তিনি গ্রামবাসীদের বলেন মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যে পরিবর্তন হওয়ার পর মুখ্য মন্ত্রীর দায়িত্ব নিয়েছিলেন।

তিনি মুখ্যমন্ত্রী হওয়ার পর এই এলাকার উন্নয়নে বিভিন্ন প্রকল্পের কাজ করেছেন। তৃতীয়বার তৃণমূল ক্ষমতায় এনে মমতা বন্দ্যোপাধ্যায় কে মুখ্যমন্ত্রী হিসেবে দায়িত্ব দেওয়ার জন্য তিনি সকলের কাছে। তাকে জোড়া ফুল চিহ্নে ভােট দিয়ে নির্বাচিত করার আহ্বান জানান।

তিনি বলেন তৃণমূল কংগ্রেস ক্ষমতায় এলে গ্রামবাসীদের আর রেশন এর জন্য রেশন। দোকানে গিয়ে লাইন দিতে হবে না। রেশন আপনাদের বাড়িতে পৌঁছে যাবে। বিজেপি মিথ্যাবাদী রাজনৈতিক দল। বিজেপি মানুষকে মিথ্যা কথা বলে ভুল বুঝাচ্ছে।

দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যা প্রতিশ্রুতি দেন তা তিনি কাজ করে প্রমাণ করেন। কিন্তু বিজেপি বাংলা জুড়ে হিংসা ও সন্ত্রাসের বাতাবরণ তৈরি করার জন্য যার ধর্ম নিয়ে রাজনীতি শুরু করেছে। তবে বাংলার সংস্কৃতি যারা জানেনা তারা বাংলা দখল করতে ঝাঁপিয়ে পড়ছে।

বাংলার মানুষ বিধানসভা নির্বাচনে বিজেপিকে যেমন বাংলা থেকে উৎখাত করবে, তেমনি তারাও ক্ষমতায় থেকেও বাংলার উন্নয়ন করেনি সেই বামেদের তারা পুনরায় ফিরিয়ে আনবে না।

সেই জন্য তিনি সকলের কাছে আবেদন করেন সকাল সকাল ভােট কেন্দ্রে গিয়ে নিজের ভােট নিজে দিবেন জোড়া ফুলে ভােট দিয়ে মমতাকে তৃতীয়বার ক্ষমতায় নিয়ে আসবে। প্রচন্ড রােদ কে উপেক্ষা করে দলের নেতা গােপাল সাহাও সুজয় হাজরা কে সঙ্গে নিয়ে গ্রামে গ্রামে গিয়ে জুন মালিয়া বাড়ি বাড়ি প্রচার করেন।

গ্রামবাসীরা জুন মালিয়াকে ফুল ছড়িয়ে অভ্যর্থনা জানান এবং গ্রামবাসীরা তাকে আশ্বাস দেন তারা মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে রয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের মনােনীত প্রার্থী হিসেবে তাকে জোড়া ফুলে ভােট দিনে। তাই তিনি জয়ের ব্যাপারে আশাবাদী বলে জানান।