‘জো জিতা ওহি সিকন্দর’, জয়ের পর মমতাকে শুভেচ্ছা তথাগতর

ভবানীপুর উপনির্বাচনে ফলাফল বেরিয়েছে।বিপুল ভোটে জয়ী হন মমতা বন্দ্যোপাধ্যায়। জয়ের জন্য মমতাকে টুইটে শুভেচ্ছা জানালেন বর্ষীয়ান বিজেপি নেতা তথাগত রায়।

Written by SNS Kolkata | October 5, 2021 2:06 pm

তথাগত রায় (File Photo: IANS)

ভবানীপুর উপনির্বাচনে ফলাফল বেরিয়েছে রবিবার। বিপুল ভোটে জয়ীর হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। জয়ের জন্য মমতাকে টুইটে শুভেচ্ছা জানালেন বর্ষীয়ান বিজেপি নেতা তথাগত রায়। টুইটের শুরুতেই মমতা বন্দ্যোপাধ্যায়কে শুভেচ্ছা জানান তিনি।

বর্ষীয়ান বিজেপি নেতা যে মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজনৈতিক মতাদর্শকে সমর্থন করেন না, তা টুইটে উল্লেখ করেছেন। তবে রাজ্যের মুখ্যমন্ত্রী হিসাবেই তাঁকে শুভেচ্ছা জানান। টুইটের একেবারে শেষে তিনি লেখেন, জো জিতা ওহি শিকন্দর।

তথাগত রায়ের মতোই মমতা বন্দ্যোপাধ্যায়কে শুভেচ্ছা জানিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। এমনকী রাজীব বন্দ্যোপাধ্যায় এবং জয় বন্দ্যোপাধ্যায়ের মুখে মমতার স্তুতি।

বিজেপির রাজ্য নেতৃত্বকে বিঁধেই জয় বলেন, কোর্টে গিয়ে ভোটের লড়াই হয় না। নির্বাচন কমিশনে গিয়েও হয় না। ভোটটা ময়দানে লড়তে হবে। জয়ের জন্য মমতাকে ধন্যবাদও জানান তিনি।

বলেন, এই জয়ের তুলনা নেই। আপনি অপ্রতিরোধ্য। আপনার হাত ধরে বাঙালির জয়, বাংলার জয় আসবেই। ঠিক একই সুর রাজীবের গলায়ও। তবে ভবানীপুরের প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল এই জয়কে মানুষের রায় হিসাবে মানতে নারাজ।