ঝাড়গ্রামের পুলিশ সুপার বদল

অমিত ভরত সিং রাঠোর এই নিয়ে দ্বিতীয়বার ঝাড়গ্রামের পুলিশ সুপার হয়েছিলেন। তিনি শুভেন্দু অধিকারী ঘনিষ্ঠ ছিলেন সে কারণেই তাকে সরানাে হল কিনা তা নিয়ে জল্পনা।

Written by SNS Jhargram | January 11, 2021 4:01 pm

প্রতিকি ছবি (Photo: iStock)

ঝাড়গ্রাম জেলার পুলিশ সুপার হলেন ইন্দিরা মুখার্জি। ঝাড়গ্রামের পুলিশ সুপার অমিত ভরত সিং রাঠোরকে পাঠানাে হল ব্যাটেলিয়নে। ইন্দিরা মুখার্জি বেশ কয়েকমাস আগে পূর্ব মেদিনীপুর জেলার পুলিশ সুপারের দায়িত্ব পেয়েছিলেন। আচমকাই তাকে এই পদ থেকে সরিয়ে দেওয়া হয়।

অন্যদিকে অমিত ভরত সিং রাঠোর এই নিয়ে দ্বিতীয়বার ঝাড়গ্রামের পুলিশ সুপার হয়েছিলেন। তিনি শুভেন্দু অধিকারী ঘনিষ্ঠ ছিলেন সে কারণেই তাকে সরানাে হল কিনা তা নিয়ে জল্পনা শুরু হয়েছে। এর আগে ঝাড়গ্রাম জেলার তৃণমূল কংগ্রেসের পর্যবেক্ষকের দায়িত্ব শুভেন্দুর হাত থেকে পার্থ চট্টোপাধ্যায়ের কাছে যায় সেই সময় অমিত ভরত সিং রাঠোরকেও পুলিশ সুপার পদ থেকে সরে যেতে হয়।

লােকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেস আশানুরূপ ফল করতে পারেনি। দলকে চাঙ্গা করতে শুভেন্দুর সঙ্গে ঝাড়গ্রাম জেলার সংগঠন দেখভাল করার দায়িত্ব পার্থবাবুকেও দেওয়া হয়। এরপর দেখা যায় পুলিশ সুপার পদেও ফের প্রত্যাবর্তন ঘটে অমিতের।

কিন্তু শুভেন্দু বিজেপিতে যােগদানের পর এবার কোপ পড়ল অমিতের উপর। ঝাড়গ্রাম জেলা পুলিশ সুপারের পদ থেকে সরানাে হল এই আইপিএসকে। এ নিয়ে আলােচনা শুরু হয়েছে। যদিও রাজ্যপ্রশাসনের কর্তারা এ বিষয়ে মুখ খােলেননি। রুটিন বদলি বলে বলা হচ্ছে।

সৈকত ঘােষ, এই আইপিএসকে বিধাননগর পুলিশ কমিশনারেটের ডিসি ট্রাফিক করা হয়েছে। এতদিন এই পদে ইন্দিরা মুখার্জি ছিলেন। এইট ব্যাটেলিয়নে কর্মরত ছিলেন। সৈকত ঘােষ সেই পদে এলেন অমিত কুমার রাঠোর।