গড়বেতায় বিজেপির গৃহ সম্পর্ক অভিযান কর্মসূচিতে অংশগ্রহণ করলেন ঝাড়গ্রামের সাংসদ কুনার হেমব্রম

বুধবার পশ্চিম মেদিনীপুর জেলায় গড়বেতা থানার ময়রাকাটা এলাকায় বিজেপি দলের পক্ষ থেকে গৃহ সম্পর্ক অভিযান কর্মসূচির আয়ােজন করা হয়।

Written by SNS Garbeta | December 10, 2020 2:37 am

সাংসদ কুনার হেমব্রম (ছবি: টুইটার | @hembram_kunar)

বুধবার পশ্চিম মেদিনীপুর জেলায় গড়বেতা থানার ময়রাকাটা এলাকায় বিজেপি দলের পক্ষ থেকে গৃহ সম্পর্ক অভিযান কর্মসূচির আয়ােজন করা হয়। ওই কর্মসূচিতে উপস্থিত ছিলেন ঝাড়গ্রামের সাংসদ কুনার হেমব্রম, বিজেপি নেতা মদন রুইদাস সহ বিজেপি দলের অন্যান্য নেতৃবৃন্দ। বুধবার গড়বেতার ময়রাকাটা এলাকায় বাড়ি বাড়ি গিয়ে গৃহ সম্পর্ক অভিযান সম্পর্কে মানুষকে বােঝানাে সাংসদ কুমার হেমব্রম এবং তিনি প্রতিটি মানুষের হাতে একটি করে লিফলেট তুলে দেন। তিনি গ্রামবাসীদের বলেন কেন্দ্রীয় সরকার কৃষকদের ভালাে করার জন্য কৃষি বিল পাস করিয়েছে। কিন্তু বিরােধী রাজনৈতিক দলগুলি কৃষি বিল নিয়ে মানুষকে ভুল বুঝাচ্ছে ওই কৃষি বিলের বিরুদ্ধে।

তিনি বলেন কেন্দ্রীয় সরকারের বিভিন্ন প্রকল্প গুলি রাজ্য সরকার রূপায়ন করেনি। অথচ কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে রাজ্য সরকার দোষারােপ করে চলেছে। তিনি আরাে বলেন যে কেন্দ্র সরকার মানুষের পাশে রয়েছে আগামী দিনেও থাকবে। রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস এর বিরুদ্ধে তিনি তীব্র ভাষায় আক্রমণ করেন । সাংসদ কুনার হেমব্রম বলেন ২০২১ সালের বিধানসভা নির্বাচনে বাংলায় বিজেপি ক্ষমতায় আসবে।

বিজেপি ক্ষমতায় আসার পর এলাকার মানুষকে সঙ্গে নিয়ে সােনার বাংলা গড়ে তােলার কাজ শুরু হবে। বিজেপি ক্ষমতায় এলে কাউকে কাটমানি দিতে হবে না। তাই এই কাটমানির তৃণমূল কংগ্রেসের সরকারকে বিদায় জানানাের জন্য তিনি সর্বভরের মানুষের কাছে আবেদন জানান।