করােনা চিকিৎসার নামে রােগীদের প্রতারণা করা হচ্ছে অভিযােগে পেয়ে ঘাটাল শহরের নার্সিংহােমে অভিযান 

একজনকে করােনা রােগী বলে চিকিৎসা করে বহু টাকার বিল করার অভিযােগ উঠেছিল ওই নার্সিংহােমের বিরুদ্ধে।

Written by SNS West Medinipur | June 2, 2021 6:46 pm

প্রতীকী ছবি (File Photo: AFP)

করােনা চিকিৎসার নামে রােগীদের সাথে প্রতারণার অভিযােগ পেয়ে অভিযান চালালাে ঘাটাল মহকুমা পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটাল মহকুমার ডেপুটি ম্যাজিস্ট্রেট অর্জুন পাল, ঘাটাল মহকুমার সহকারী মুখ্যস্বাস্থ্য আধিকারীক জোর দুর্গাপদ রাউতের নেতৃত্বে ঘাটাল শহরের একটি নার্সিংহােমে অভিযান চালানাে হয়। 

জানাযায় মঙ্গলদ্বার অভিযান চালিয়ে বেশ কিছু অসঙ্গতি ধরা পড়ে। একজনকে করােনা রােগী বলে চিকিৎসা করে বহু টাকার বিল করার অভিযােগ উঠেছিল ওই নার্সিংহােমের বিরুদ্ধে। অভিযান গিয়ে ওই নার্সিংহােম কর্তৃপক্ষ রােগীর করােনা পজিটিভ রিপাের্ট দেখাতে পারেনি প্রশাসনকে। এছাড়াও ওই নার্সিংহােমে কোনও চিকিৎসক এবং নার্স ছিল না। তিন জন নন টেকনিক্যাল যুবক-যুবতী রােগী পরিষেবার দায়িত্বে রয়েছেন। 

পাশাপাশি ওই নার্সিংহােম থেকে বেশ কিছু নথি আটক করেছেন তারা। নার্সিংহােমের মালিকের বিরুদ্ধে প্রয়ােজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে পশ্চিম মেদিনীপুর জেলার জেলা শাসক ডঃ রস্মি কোমল জানান। ওই ঘটনাকে কেন্দ্র করে ঘাটাল শহরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। সেই সঙ্গে ঘাটালের মানুষ ওই ঘটনার নিন্দা করে ওই নার্সিংহােম মালিকের  বিরুদ্ধে প্রয়ােজনীয় ব্যবস্থা গ্রহণ করার দাবি জানান।