একদিনে রাজ্যে করােনা সংক্রমিত সাড়ে ১৮০০

একদিনে করােনা প্রাণ কেড়েছে রাজ্যের ৪৭ জনের। আগের দিন সেই সংখ্যাটা ছিল ৪২। তবে নিম্নমুখী সংক্রমণ। নতুন করে করােনা আক্রান্ত রাজ্যের ১৮৫২ জন।

Written by SNS Delhi | June 23, 2021 2:25 pm

প্রতীকী ছবি (Photo by SAJJAD HUSSAIN / AFP)

একদিনে করােনা প্রাণ কেড়েছে রাজ্যের ৪৭ জনের। আগের দিন সেই সংখ্যাটা ছিল ৪২। তবে নিম্নমুখী সংক্রমণ। নতুন করে করােনা আক্রান্ত রাজ্যের ১৮৫২ জন। সুস্থ হয়ে ঘরে ফিরেছেন, জন স্বাস্থ্যদপ্তরের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে সংক্রমিতদের মধ্যে ২০৭ জন উত্তর ২৪ পরগনার।

অর্থাৎ দৈনিক সংক্রমণের নিরিখে এদিনও প্রথম স্থানে ওই জেলা। তবে আগের দিনের তুলনায় গত ২৪ ঘণ্টায় সামান্য হলেও কমেছে সংক্রমণ। দ্বিতীয় স্থানে কলকাতা। একদিনে সংক্রমিত ১৭২ জন। তৃতীয় স্থানে দার্জিলিং। আক্রান্তের সংখ্যা ১৭১ জন।

পূর্ব মেদিনীপুর চতুর্থ স্থানে, একদিনে সংক্রমিত ১৫১ জন। দক্ষিণবঙ্গের পাশাপাশি উত্তরবঙ্গের করােনা গ্রাফও নিম্নমুখী। তবে দার্জিলিংয়ে বাড়ছে সংক্রমণ। যা স্বাভাবিকভাবেই চিন্তা বাড়াচ্ছে। এখনও পর্যন্ত রাজ্যে মােট আত্রান্তের সংখ্যা ১৪,৮৫,৪৩৮।

এদিন মৃতদের মধ্যে ১৫ জন। উত্তর ২৪ পরগনার, কলকাতার ১১ জন। হুগলির ৭ জন। এখনও পর্যন্ত রাজ্যে করােনায় মােট মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১৭,৪৩৭ জনের। একদিনে করােনাকে পরাস্ত করে ঘরে ফিরেছেন ২,০৩৭ জন।

এখনও পর্যন্ত রাজ্যে মােট করােনাজয়ীর সংখ্যা ১৪,৪৫,৪৯৩। গত ২৪ ঘণ্টায় সুস্থতার হার ৯৭.৩১ শতাংশ।